জি, এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালীতে সৃষ্টিতে বিস্ময় মাই টিভি চ্যানেলের ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় সিরাজগঞ্জের চৌহালী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী অফিসার আফসানা ইয়াসমিনের সভাপতিত্বে ও মাইটিভি বেলকুচি-চৌহালী প্রতিনিধি আব্দুল লতিফের আয়োজনে আলোচনা সভা, ইফতার মাহফিল, দোয়া ও কেক কর্তন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন সরকার।ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, থানার ওসি হারুন-অর-রশিদ, আনসার ও ভিডিপির ভারপ্রাপ্ত অফিসার জাইদুর রহমান জাহিদ,
সাংবাদিক রাশেদুল হাসান জুয়েল,রোকনুজ্জামান রকু , মাহমুদুল হাসান, আবু দাউদ রানা, আলমগীর হোসেন, ফরিদুল ইসলাম, আজিজুল হাকিম, মামুন রেজা, রমজান প্রামানিক,আজাদ, নাগরপুর মাই টিভি প্রতিনিধি আনিস খান, প্রেস ক্লাবের সদস্য বৃন্দ,
অতিথিদের বক্তৃতায় বলেন, মাইটিভি দীর্ঘ ১৩ বছরের সম্প্রচারে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। মাই টিভি সব সময় বস্তুনিষ্ঠ অনুষ্ঠান ও সংবাদ প্রচারে এক ধাপ এগিয়ে। মাই টিভির এই জনপ্রিয়তার ধারা অব্যহত রাখবে, মাইটিভি পরিবারের সার্বিক সফলতা কামনা করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে