cuyet

বিডি নীয়ালা নিউজ(৪ই এপ্রিল১৬)-অনলাইন প্রতিবেদনঃ আন্দোলনরত এক শিক্ষার্থীকে লাঞ্ছিত করার ঘটনায় ছাত্র কল্যাণ পরিষদের পরিচালক ড. আশুতোষ সাহার পদত্যাগ দাবি করেছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থীরা। এ শিক্ষকের পদত্যাগের দাবিতে সোমবার সকাল ১১টায় উপাচার্যের দফতর ঘেরাও করেছে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানান, সড়ক দুর্ঘটনায় আমাদের এক সহপাঠী নিহতের ঘটনায় রোববার থেকে আন্দোলন শুরু করি আমরা। কিন্তু আন্দোলন চলার সময় এক শিক্ষার্থীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন ড. আশুতোষ সাহা।  এর প্রতিবাদে তার পদত্যাগ দাবি করে সোমবার সকাল ১১টা পর্যন্ত সময় বেধে দেওয়া হয়। কিন্তু নির্ধারিত সময় শেষে পদত্যাগ না করায় উপাচার্যের দফতর ঘেরাও করা হয়েছে।

আশুতোষ সাহা পদত্যাগ না করা পর্যন্ত উপাচার্যের দফতর ঘেরাও করে রাখা হবে বলে জানান শিক্ষার্থীরা।

এদিকে শিক্ষার্থীদের আন্দোলনে দ্বিতীয় দিনের মতো অচল রয়েছে চুয়েট।  সকাল থেকেই ক্লাস পরীক্ষা বর্জন করে বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরে অবস্থান নেন শিক্ষার্থীরা। এসময় পেট্রোল দিয়ে টায়ারে আগুন ধরিয়ে নয় দফা দাবির পক্ষে স্লোগান দিতে থাকেন শিক্ষার্থীরা।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনগুলোতে তালা ঝুলিয়ে দিয়েছে শিক্ষার্থীরা। ফলে শিক্ষকরাও একাডেমিক ভবনে প্রবেশ করতে পারেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে