ডেস্ক রিপোর্টঃ জীবননগর-চুয়াডাঙ্গা সড়কে যাত্রীবাহীবাস ও থ্রি হুইলার সিএনজির মুখোমুখি সংঘর্ষে থ্রি হুইলারের ৪ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন। দুর্ঘটনার পরপরই জীবননগর ও দর্শনার ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট উদ্ধার অভিযানে অংশ নেন।

নিহতরা হলেন, উপজেলার উথলী গ্রামের মালোপাড়ার রবিউল ইসলাম (২৭) তার স্ত্রী শ্যামলী খাতুন (২২) নিহত হয় এছাড়া নিহত অপর দুইজনের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। আহতদের মধ্যে নিহত দম্পতির ছেলে তৌফিক (৬) ও একজন অজ্ঞাত (৩০)। তাদেরকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে মোল্লাবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বাসের যাত্রী নিলুফার ইয়াসমিন অভিযোগ করে বলেন, মোবাইলে ফোনে কথা বলতে গেলে মিনিবাসের চালক বাসের নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এর আগে বেলা ১১টার দিকে উপজেলার মনোহরপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের ১৩ জন যাত্রী গুরুতর আহত হন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জীবননগর থেকে যাত্রী নিয়ে কেজিএন পরিবহনের মিনিবাসটি চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে উপজেলার মোল্লাবাড়ী নামক স্থালে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা থ্রি হুইলার সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের ধাক্কায় সিএনজি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা স্বামী-স্ত্রীসহ চার যাত্রী নিহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

J/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে