sisu-hotta-1

বিডি নীয়ালা নিউজ(২৮ই এপ্রিল১৬)-নোয়াখালী প্রতিবেদনঃ জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে টাকার চুরি অভিযোগে ফারুমা আক্তার (১০) নামে এক শিশুকে শারীরিক নির্যাতনের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে পুলিশ চরকাঁকড়া ৪নং ওয়ার্ডের নাডাগোবাড়ী থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। সে ওই বাড়ির দিনমজুর সাহাব উদ্দিনের মেয়ে ও চরকাঁকড়া আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার কালের দিকে বিজ্ঞান পরীক্ষা দিতে স্কুলে যায় ফারুমা। পরে তাদের বাড়ির মোস্তফার স্ত্রী মুন্নি বেগম তার টাকা চুরি হয়েছে এমন অভিযোগ এনে স্কুলে গিয়ে ফারুমাকে জিজ্ঞাসাবাদ করে। পরীক্ষা শেষে মুন্নি স্কুল আঙিনায় ফারুমাকে ধরে ব্যাপক মারধর করে ও তাকে বাড়িতে নিয়ে আসে। এ সময় ফারুমার মা-বাবা কেউই বাড়িতে ছিলেন না।

সন্ধ্যায় ফারুমার বাবা বাড়িতে এসে ঘরের দরজা খুলে ভেতরে ফারুমাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে আশপাশের লোকজন এসে বিষয়টি থানায় জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থায় ফারুমার মৃতদেহ উদ্ধার করে।

নিহতের বড়বোন অভিযোগ করে জানান, টাকার চুরির মিথ্যা অভিযোগ এনে তাদের বাড়ির ভাবি মুন্নি বেগম ফারুমাকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর জন্য ঝুলিয়ে রেখেছে। তিনি এ হত্যার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসমাইল হোসেন জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে ফারুমা মৃত্যুর বিষয়ে দুই ধরনের তথ্য পেয়েছেন। কেউ কেউ এ ঘটনাকে হত্যা আবার কেউ আত্মহত্যা বলেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে হত্যার কারণ জানা যাবে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

#banglamail

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে