ডেস্ক রিপোর্টঃ চাঁদপুরের শাহরাস্তিতে বাসচাপায় ৬ জন সিএনজি যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালক গুরুতর আহত হয়েছেন। রবিবার সকাল ৯টায় উপজেলার কাকৈরতলা বাজার সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কচুয়া উপজেলার পিপলকরাম গ্রামের মৃত লালমোহন মজুমদারের ছেলে রঞ্জিত চন্দ্র মজুমদার (৫২), আশ্রাফপুর গ্রামের প্রবাসী হাছানের স্ত্রী জান্নাতুল ফেরদাউস মনি(৩০) ও তার ছেলে রুমান (৮), উত্তর চক্রা গ্রামের শফিকুল ইসলামের ছেলে ফখরুল ইসলাম (৭৫), জগতপুর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে শাহাজান(৪৫) এবং শাহরাস্তি উপজেলার সাহাপুর গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে আবুল কালাম (৬৫)।

গুরতর আহত সিএনজি চালক শাহরাস্তি উপজেলার রায়শ্রী গ্রামের আবুল কালামের ছেলে স্বপন। সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মাজেদুর রহমান খাঁন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শাহরাস্তি উপজেলার অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবার প্রতি ৩০ হাজার টাকা অনুদান প্রদানের ঘোষনা দেন জেলা প্রশাসক।

এদিকে ঘাতক কর্ডোবা নামক বাসটিকে আটক করেছে শাহরাস্তি থানা পুলিশ এবং দূর্ঘটনা কবলিত সিএনজিটি উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম জানান, নিহতদের পরিবারের লিখিত আবেদনের ভিক্তিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করা হবে।

P/B/A/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে