এম ডি বাবুল, চট্রগ্রাম জেলা প্রতিনিধি: র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদকব্যবসায়ী বিপুল পরিমান বিয়ার ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে স্পীডবোট যোগে সাগর পথে পরিবহন করে চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানাধীন চরপাড়া ঘাট এলাকায় স্পীডবোট হতে একটি প্রাইভেটকারে স্থানান্তর করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ৩০ জানুয়ারি ২০২৩ ইং তারিখ ০৪৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বর্ণিত স্পীডবোট এবং প্রাইভেটকারের চালক কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী ০১। মোঃ রুহুল আমিন(৩১), পিতা-মৃত সায়েদুল হক, সাং-পুর্ব লক্ষীদিয়া, থানা-হাতিয়া, জেলা-নোয়াখালী এবং ০২।

মোঃ নিজাম উদ্দিন(২৬), পিতা-মৃত বাবুল হক, সাং-বিজয়নগর, থানা-পতেঙ্গা, চট্টগ্রাম মহানগরকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের হেফাজতে থাকা স্পীডবোর্ড এবং প্রাইভেটকার হতে ১৫টি সাদা প্লাষ্টিকের বস্তার ভিতর হতে মোট ১৭৯১ ক্যান বিয়ার উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত স্পীডবোর্ড ও প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ চোরাচালানের মাধ্যমে সাগরপথে মায়ানমার হতে আমদানি নিষিদ্ধ মদ ও বিয়ার সংগ্রহ করে তাদের বাড়িতে মজুদ করত এবং পরবর্তীতে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করত। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৯ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে