Uddhar

বিডি নীয়ালা নিউজ(১৭ই ফেব্রুয়ারী ১৬)-গাজীপুর প্রতিনিধিঃ  গাজীপুরে মডেল ইনস্টিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি (মিস্ট) ইনস্টিটিউটের দুই শিক্ষার্থীকে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় সোমবার রাতে ৬ জনকে আটক করেছে গাজীপুর গোয়েন্দা পুলিশ। উদ্ধার করা হয় অপহূত দুই ছাত্রকে।

উদ্ধারকৃতরা হলেন- ময়মনসিংহের গফরগাঁও থানার পুরাদিয়াটেক এলাকার ইসমাইল খানের ছেলে রিশাত খান (২২) এবং একই এলাকার সেলিম খানের ছেলে পারভেজ খান (২১)। তারা উক্ত ইনস্টিটিউটের টেলিকমিউনিকেশনের ছাত্র।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই ইকবাল হোসেন জানান, মুন্না, রাজিব ও নাইমের সঙ্গে সোমবার দুপুর ২টার দিকে রিশিত ও পারভেজ গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামে খেলা দেখতে যায়। এক পর্যায়ে কথা আছে বলে রিশিত ও পারভেজকে ওই তিনজন গাজীপুর কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে ডেকে নিয়ে যায়। সেখানে গেলে অপর অপহরণকারীরা তাদের মারধর করে এবং ভয়ভীতি দেখিয়ে গাজীপুর সিটি করপোরেশনের বাঙ্গালগাছ এলাকায় নিয়ে যায়। সেখানে গিয়ে আবারো মারধর করে রিশিত ও পারভেজের পরিবারের কাছে মোবাইল ফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ সময় তাদের স্বজনরা বিষয়টি গাজীপুর ডিবি পুলিশকে জানায়। পরে ডিবি পুলিশকে সঙ্গে নিয়ে পরিবারের স্বজনরা ২ লাখ টাকা নিয়ে বাঙ্গালগাছ এলাকায় যায়। টাকা লেনদেনের সময় রাত সাড়ে ১০টার দিকে ডিবি পুলিশ অপরহণকারীদের হাতেনাতে আটক করে এবং অপহূত শিক্ষার্থীদের উদ্ধার করে।

আটককৃতরা হচ্ছে- একই ইনস্টিটিউটের ছাত্র শফিকুল ইসলাম মুন্না (২২), মেহেদী হাসান রাজিব (২০), আনম ফয়সাল হোসেন (২১), শাহাদাত্ হোসেন সৈকত (২৫), কাউসার হোসেন (২৩) ও আসাদ (২২)।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে