স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান: খুলনার দাকোপের বানিশন্তা ইউনিয়ন আওয়ামীলী লীগের আয়োজনে রাসেল সৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ২ ডিসেম্বর শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে পিনাকপানি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

খেলাটিতে হাজার ও ফুটবল প্রেমি দর্শকের সমগম ঘটে, এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ সরকারের মাননীয় হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি।

এসময় তিনি বলেন বঙ্গবন্ধু শেখ মুজিব বাঙ্গালী জাতিকে স্বাধীনতা উপহার দিয়েছেন।আর তার সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবার স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসাবে উন্নয়নের মহাসড়কে দাঁড় করিয়েছেন।

খেলাধুলার উন্নয়নেও মাননীয় প্রধানমন্ত্রী সারা বিশ্বের অনন্য দৃষ্টান্ত সৃষ্টি করেছেন।জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে খেলাধুলার মতো অর্জন তার অধিকাংশই আওয়ামীলীগ সরকারের আমলে অর্জিত হয়েছে। তাই ভালো খেলেধুলা করতে হলে নিয়মিত অনুশীলনের বিকল্প নেই।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেযারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, জেলা আওয়ামীলীগের সদস্য ও ট্রাস্টি নান্টু রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দাকোপ ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, দাকোপ থানা পুলিশের অফিসার ইনচার্জ উজ্জল কুমার দত্ত,জেলা পরিষদ সদস্য সরোজিত কুমার রায়, চেয়ার ম্যান পঞ্চানন মন্ডল উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ,বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস মুকুল রায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ,কৈলাশগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিহির মন্ডল, বানিশান্তা ইউপি চেয়ারম্যান সুদেব কুমার রায়,চালনা পৌর প্যানেল মেয়র শেখ মেহেদী হাসান বুলবুল, সন্জীব মন্ডল, যুবলীগ নেতা রতন মন্ডল,বানিশন্তা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পরিমল রপ্তান সহ, গনমাধ্যম কর্মিরা। খেলায় প্বার্থ প্রতিম ফুটবল একাদশ ২-১গোলে চালনা শেখ ইমরান ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে