সাইফুল, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামে সদরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন বালাদেশ পুলিশ, রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আবদুল আলীম।

শনিবার (১অক্টোবর) সন্ধ্যায় কুড়িগ্রামে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে কেন্দ্রীয় কালী মন্দিরে সর্বস্তরের মানুষের উপস্থিতে বক্তব্যে রাখেন, রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আবদুল আলীম বলেন, সকলের মাঝে ভাতৃত্ব ও সম্প্রতি বজায় রেখে সকলে মিলে পূজা উদযাপন করতে পারি।

সকল হিন্দু ধর্মাবলম্বী আসন্ন শারদীয় দূর্গাপূজায় নিরাপত্তাসহ যেনো সকলে সুষ্ঠুভাবে পূজা করতে পারে সেই লক্ষে বাংলাদেশ পুলিশ সার্বক্ষনিক তাদের পাশে থাকবে বলে আশা ও প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরও বলেন,যদি কেউ সামাজিক সম্প্রীতি জনশৃঙ্খলা ও টেকসই শান্তি, ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের অপচিন্তা করে থাকে তবে তাকে বিন্দুমাত্র ছার দেওয়া হবে না, বরং পূর্বের থেকে অধিকতর কঠোর ভাবে আইন প্রয়োগ করা হবে মর্মে কঠোর হুশিয়ারী প্রদান করেন। দেশের প্রচলিত আইন, বিধি ও সংবিধানের আলোকে সুচারু ভাবে দায়িত্বপালনের জন্য পুলিশ সদস্যদেরও কঠোর নির্দেশ প্রদান করেন।

এমসয় উপস্থিত ছিলেন,কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, পুজা কমিটির সভাপতি স্বপন বণিক, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রবি বোস, সাধারন সম্পাদক দুলাল কর্মকার, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান সমিতির সম্পাদক অলোক সরকার, পৌর কাউন্সিলর রোস্তম আলী তোতা প্রমুখ।

রেঞ্জ ডিআইজি মহোদয় সকল হিন্দু ধর্মাবলম্বী সম্মানিত নাগরিকদের আসন্ন শারদীয় দুর্গাপূজায় পূজা মন্ডবের নিরাপত্তা সহ যেনো সকলে সুষ্ঠু ভাবে পুজা উদযাপন করতে পারে সেই লক্ষ্যে বাংলাদেশ পুলিশ সার্বক্ষণিক তাদের পাশে থাকবে মর্মে আশা ও প্রত্যয় ব্যক্ত করেন। যদি কেউ সামাজিক সম্প্রীতি জনশৃঙ্খলা ও টেকসই শান্তি, ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের অপচিন্তা করে থাকে তবে তাকে বিন্দুমাত্র ছার দেওয়া হবে না, বরং পূর্বের থেকে অধিকতর কঠোর ভাবে আইন প্রয়োগ করা হবে মর্মে কঠোর হুশিয়ারী প্রদান করেন। মান্যবর রেঞ্জ ডিআইজি জনাব মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম দেশের প্রচলিত আইন, বিধি ও সংবিধানের আলোকে সুচারু ভাবে দায়িত্বপালনের জন্য পুলিশ সদস্যদেরও কঠোর নির্দেশ প্রদান করেন

Previous articleচকরিয়া, ডেমোসিয়া গ্রামের জমিদার মরহুম এসএম সাইফুদ্দিন চৌধুরীর কুলখানি সম্পন্ন
Next articleসুবর্নচরে ব্র্যাকের আয়োজনে বিশ্ব শিশু দিবস পালিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here