মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে জাতীয় সাংবাদিক সংস্থার ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

শনিবার (১২ফেব্রুয়ারী) দুপুরে চেতনা পরিবেশ ও মানব উন্নয়ন সংস্থার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে কেক কেটে জাতীয় সাংবাদিক সংস্থার ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের সূচনা করা হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুরুতে কুলিয়ারচর উপজেলার সিনিয়র সাংবাদিক মরহুম এ.এস.এম সাদেক, মরহুম মো. সাহাব উদ্দিন ও স্বর্গীয় বাবু পরিতোষ চন্দ্র সাহার স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কুলিয়ারচর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. জিল্লুর রহমান, সাবেক সহ-সভাপতি মো. রফিক উদ্দিন, চেতনা পরিবেশ ও মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ও সাপ্তাহিক জনপদ সংবাদ এর নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ মুছা, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেখ জহির উদ্দিন, দৈনিক মানব জমিন কুলিয়ারচর প্রতিনিধি এডভোকেট মো. শাহ আলম, দৈনিক বাংলাদেশের খবর কুলিয়ারচর প্রতিনিধি এবং দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান এর বার্তা সম্পাদক মুহাম্মদ কাইসার হামিদ, দি ডেইলি নিউজ টুডে ভৈরব-কুলিয়ারচর প্রতিনিধি আহমেদ ফারুক, জাতীয় সাংবাদিক সংস্থা কুলিয়ারচর শাখা’র সাধারণ সম্পাদক ও বিজয় টিভির কুলিয়ারচর প্রতিনিধি মো .আনোয়ারুল হক আমান, দৈনিক আমাদের সময় কুলিয়ারচর প্রতিনিধি মো. নাঈমুজ্জামান নাঈম, দৈনিক আজকের পত্রিকা কুলিয়ারচর প্রতিনিধি মোহাম্মদ আরীফুল ইসলাম, দৈনিক ভোরের কাগজ কুলিয়ারচর প্রতিনিধি আলি হায়দার শাহিন, দৈনিক পূর্বকণ্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা, জাতীয় সাংবাদিক সংস্থা কুলিয়ারচর শাখা’র সাংগঠনিক সম্পাদক মো. সোহেল মিয়া, দৈনিক জাগো প্রতিদিন কুলিয়ারচর প্রতিনিধি মো. সবুজ মিয়া ও দৈনিক স্বাধীন বাংলা ভৈরব প্রতিনিধি মো. জুয়েল মিয়া প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে