মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক মাদ্রাসার এতিম শিশুদের তৃপ্তি মিটিয়ে খাবার খাওয়ালেন এক প্রবাসী।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে উপজেলার দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ডস্থ আদর্শ ফোরকানিয়া হাফেজিয়া এতিমখানা মাদ্রাসার কোমলমতি তালেবুল ইলমদের মাঝে গরুর গোশত ভুনা, সবজি ও ডালসহ মানসম্মত খাবারের আয়োজন করে তাদের তৃপ্তি মিটিয়ে খাবার খাওয়ান ইতালি প্রবাসী মোহাম্মদ শফিকুল ইসলাম রোমান।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মানবতার ফেরিয়ালা হিসেবে পরিচিত সালুয়া ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট দানবীর ও সমাজসেবক আব্দুল্লাহ-আল-কাইয়ুম, অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও বিশিষ্ট ঠিকাদার মো.বদিউল আলম নাঈম, বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ কুলিয়ারচর এর সহ-সভাপতি আল-মামুন শ্রাবণ, দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ডের বিশিষ্ট কাঠ
ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম রফিক, মো. হোসেন মিয়া, মো. মোজাম্মেল হোসেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলার বিভিন্ন মানবিক সংগঠনের সূর্য সন্তান মোহাম্মদ আল-আমিন খাঁন, মো. আরাফাত মিয়া, মো. সাজ্জাত সানি, মো. মোশারফ মিয়া, মো.অহিদ মিয়া, মো. তুষার রাজ মো. রফিক মিয়া, রিমন ইসলাম হৃদয়সহ মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

ইতালি প্রবাসী মোহাম্মদ শফিকুল ইসলাম রোমান বলেন, তার আদরের সন্তান মোহাম্মদ সাজিদ রোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন। অনেক দোয়ার পর আল্লাহর রহমতে তার আদরের সন্তান সাজিদ পুরোপুরি সুস্থ্য হওয়ায় এ মাদ্রাসার এতিম শিশুদের মাঝে এ খাবারের আয়োজন করে মহান আল্লাহ তায়ালার নিকট সাজিদের সু-স্বাস্থ্য ও নেক হায়াত কামনায় উপস্থিত সকলকে নিয়ে দোয়া করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে