কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কেল্ল্যাবাড়ী রাধারানী মহিলা ডিগ্রী কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারী মোটা অঙ্কের টাকার বিনিময়ে গোপনে নিয়োগ বাণিজ্য করছেন বলে, জেলা প্রশাসকসহ উর্ধ্বতন প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেছেন এলাকাবাসী ও অভিভাবক বৃন্দ।

অভিযোগসূত্রে জানা যায়, ক্ষমতার বলে ১৮ বছর ধরে ভারপ্রাপ্ত অধ্যক্ষ নুরে আলম সিদ্দিকী (সাজু) ও সভাপতি রেজাউল আলম স্বপন যোগসাজে দৈনিক নীলকথা পত্রিকায় গত ৬ সেপ্টেম্বর / ২২ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেন। কিন্তু দুঃখের বিষয় পত্রিকাটি উপজেলায় ১ কপিও আসে না বা বিক্রয় হয় না। এতে এলাকার যোগ্য প্রার্থীরা বিষয়টি জানতে পারেনি। নিয়োগ বিজ্ঞপ্তি গোপন রেখে সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাদের নিজস্ব ব্যক্তিগত লোক ল্যাব সহকারী, অফিস সহকারী, নিরাপত্তা কর্মী, পরিচ্ছন্নতা কর্মী পদে মোটার অঙ্কের টাকার বিনিময়ে অদক্ষ ও অযোগ্য ব্যক্তিদেরকে নিয়োগ দিবেন মর্মে অভিযোগে উল্লেখ করেছেন।

উক্ত এলাকার পলাশ, শহিদুল, ভুপেন, মানিক জানান, উল্লিখিত পদগুলো শুন্য হওয়া থেকে আমরা প্রার্থী হয়ে আছি। কিন্তু গোপনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করায় আমরা আবেদন করিতে পারি নাই। তাই আমাদের দাবি নিয়োগ বাণিজ্য বন্ধ করে পুনঃরায় বহুল প্রকাশিত পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের জন্য অনুরোধ জানাচ্ছি।

সভাপতি, রেজাউল আলম স্বপনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ হলে তিনি জানান, এ বিষয়ে আমি কিছু জানিনা। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এইটুকু ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাহেব আমাকে জানিয়েছেন।
ভারপ্রাপ্ত অধ্যক্ষ নুরে আলম সিদ্দিকীর সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে, ফোন ধরেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে