মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় ইউনিসেফ বাংলাদেশের সহযোগিতায়, আজ (সোমবার) বিকাল ৩ টার সময় উপজেলা হল রুমে উপজেলা পরিষদ স্থায়ী কমিটি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় ৫টি স্থায়ী কমিটির বিষয়ে আলোচনা করা হয়। প্রাথমিক ও গনশিক্ষা, স্বাস্থ্য  পরিবার কল্যাণ, মহিলা ও শিশু উন্নয়ন, অর্থ বাজেট পরিকল্পনা ও স্থানীয় সম্পদ অহরণ, জনস্বাস্থ্য স্যানিটেশন ও বিশুদ্ধ পানি সরবরাহ।
উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার নীলফামারী উপ-পরিচালক আব্দুল মোতালেব সরকার, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ অফিসার মেজবাউল হাসান চৌধুরী, পঃ পঃ কর্মকর্তা মোস্তাফিজার রহমান পাটোয়ারী, অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ,প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা আক্তার, নারী ও শিশু বিষয়ক কর্মকর্তা সাবিকুন্নহার, সহকারী মাধ্যমিক অফিসার আব্দুল হান্নান, হিসাব রক্ষন কর্মকর্তা আব্দুল খালেক,সমাজ সেবা অফিসার সিদ্দিকুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুুল হাই, জেলা সমন্বয়কারী এলজিসি নীলঃ আবু রায়হান মিয়া ও নয় ইউনিয়নের চেয়ারম্যানগণ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে