কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় গতকাল সকাল ১১টার সময়  ”হাত বাড়িয়ে দিলাম (দুঃস্থ শিশুদের সহযোগী সংগঠন) বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, কর্মক্ষেত্রে, গ্রাম- গঞ্জে অবহেলিত, সুবিধা বঞ্চিত  দুঃস্থ শিশু সংগ্রহ করে কিশোরগঞ্জ ফিউচার কেয়ার একাডেমি স্কুল মাঠে  ক্যাম্পেইন অনুষ্ঠিত করে।এ সময় দুঃস্থ শিশুদের  সু-স্বাস্থ্য নিশ্চিত,  শিশুদের সুস্বাস্থ্যের প্রতি যত্নশীল ও বিদ্যালয়মূখী করার আহবান করে।

হাত বাড়িয়ে দিলাম সংগঠনের প্রতিষ্ঠাতা ইবনে সাঈদ অঙ্কুরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আ ফ ম মহিউদ্দিন শেখ, ফিউচার কেয়ার একাডেমির পরিচালক আজিজুল ইসলাম,
ইবনে সাঈদ অঙ্কুর তার বক্ত্যবে বলেন তারা কিছু বন্ধু-বান্ধব মিলে সংগঠনটি মানবসেবার কাজে সহযোগিতা মূলক কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন তাদের সাপ্তাহিক জমানো অর্থ দিয়ে তারা দুঃস্থ, অসহায়ত্ব, সুবিধাবঞ্চিত, পথ শিশুদের  মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ দিয়ে আসছে।
এ সময়ে আর উপস্থিত ছিলেন সংগঠনের  সদস্য -রাকুল শাহ আলম জনি,শাওনুল হক শাওন,আশফিকুর রহমান লামিদ,রিমান হাসান রাশেদ, সুমাইয়া শারমিন,রিফাত,হিমেল,বিমল দেবনাথ,নেওয়াজিস নাসিফ,মাহাফুজ প্রমূখ।
সংগঠনের সার্বিক তত্তাবধানে রয়েছেন রওনুক তাবাচ্ছুম ছুটি, সোহান, সাজ্জাদ খান স্বাধীন, তুাসার শূভ্র প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে