মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ নীলফামারী-৪ আসনে মহাজোটের প্রার্থী আহসান আদেলুর রহমান আদেল আওয়ামীলীগ ও জাপা নেতা কর্মীদেও নিয়ে কিশোরগঞ্জের বিভিন্ন স্থানে শনিবার দিনব্যাপী পথসভা করেছেন।
বিগত ১০ বছরে মহাজোট সরকারের ইর্ষনীয় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট আয়োজিত পথসভাগুলেতে যেন জনতার ঢল নামে। নির্ধারিত কর্মসুচি জেনে নেতা কর্মীরা আগেই সমবেত হয় পথসভাস্থলে।

সকালে চাঁদখানা ইউনিয়নের বুড়ীরহাট ও কেল্লাবাড়ী বাজার, বাহাগিলি ইউনিয়নের ডাঙ্গারহাট, নেতরার বাজার, চেয়ারম্যানের হাট, স্যালসেলির হাট, নওদারবাজার, নান্নুর বাজারে পথসভা হয়। এসব পথসভা বিভিন্ন শ্লোগানে মুখরিত হয়ে উঠে। প্রিয় নেতার মুখটি দেখার জন্য নারী-পুরুষ সকলেই রাস্তার পাশে দীর্ঘ সময় অপেক্ষা করে। নেতা-কর্মীরা শ্লোগান তুলেন, ‘আদেল ভাই এগিয়ে চল আমরা আছি তোমার সাথে’, ‘জয় বাংলা জয় আদেল ভাই’, আদেল ভাই যেখানে আমরা আছি সেখানে।”

মহ্জোট মনোনিত প্রার্থী আহসান আদেলুর রহমান আদেল বিভিন্ন পথসভায় হ্যান্ড মাইকে ভোটারদরে কাছে লাঙ্গল প্রতিকে ভোট চান। এসময় তিনি বলেন, দেশকে সোনার বাংলা হিসাবে গড়ে তুলতে হলে মহাজোটের বিকল্প নেই। তাই আমার হাতকে শক্তিশালী করুন। আমি আপনাদের জন্য সর্বস্ব বিলিয়ে দিব। এসব পথসভায় উপস্থিত ছিলেন, বাহাগিলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কিশোরগঞ্জ উপজেলা

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান শাহ্ দুলু, বাহাগিলি ইউনিয়ন আওয়ামীলীগের সসভাপতি এমদাদুল হক, জাতীয় পার্টির চাঁদখানা ইউনিয়ন সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজার রহমান হাফি ও দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে