UP-Election20151013143601

বিডি নীয়ালা নিউজ(১৬ই এপ্রিল১৬)-আ,,,মহিউদ্দিন শেখ(কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধি)ঃ কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য পদে অংশ গ্রহন করে বয়স্কভাতা প্রাপ্ত এক ব্যক্তি নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ উঠেছে।

নাম প্রকাশ না করার শর্তে এক ওয়ার্ড সদস্য বলেন, নিতাই ইউনিয়নের মুশরুত পানিয়াল পুকুর এলাকার খোঁজা মামুদের ছেলে কছির উদ্দিন আমাদের সময় তার অসহায়ত্বের কথা চিন্তা করে তার বয়স্ক ভাতা করা হয়েছে।

বর্তমানে তিনি বয়স্ক ভাতা উত্তোলন করছেন। কিন্তু হঠাৎ করে কছির উদ্দিন ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য পদে নির্বাচনে অংশ গ্রহন করছেন।

এলাকাবাসী জানায়, সরকারী সুযোগ সুবিধাভোগী কিভাবে নির্বাচনে অংশগ্রহন করে। মুশরুত পানিয়াল পুকুর এলাকার একাধিক ব্যাক্তি প্রশ্ন তুলেছেন যিনি অভাবের করাণে বয়স্ক ভাতা কার্ড করেছেন তিনি কিভাবে নির্বাচনে অংশ গ্রহন করেন।

নির্বাচনে অংশ গ্রহনকারী কছির উদ্দিনের সাথে কথা হলে তিনি জানান, আমার বয়স্ক ভাতা ছিল মনোনয়ন পত্র জমা দেয়ার পর আমার বয়স্ক ভাতা বাতিল করে নিয়েছি। এ ব্যাপারে কিশোরগঞ্জ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মনিমুন আক্তারের মুঠো ফোনে কয়েকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। পরে উপজেলা নির্বাচন অফিসার মোঃ শোয়েব সিদ্দিকী বলেন, বয়স্ক ভাতা পাওয়া ব্যক্তি নির্বাচনে অংশ নিতে পারবেন কিনা তা আমার জানা নেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে