মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী)  থেকেঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও ছেলে কে পিটিয়ে আহত করেছে দূরবিত্তরা।ঘটনাটি ঘটেছে নিতাই ইউনিয়নের কাচারিপাড়া গ্রামে।

গত মঙ্গল বার সন্ধা ৭ টার সময় নিতাই ইউনিয়নের কাচারিপাড়া গ্রামে নুর হোসেনের প্রতিবন্ধী ছেলে রবিউল ইসলাম (২৪) ও স্ত্রী সাহিদা বেগমকে থেতথেরিপাড়া এলাকায় পিটিয়ে আহত করে রাস্তা ধারে ফেলে রেখে যায় ।ঘটনার দিন সন্ধার সময় নুর হোসেন প্রতিবন্ধী ছেলে রবিউল ইসলাম নিতাই ইউনিয়ন পরিষদ সংলগ্ন হাট থেকে বাজার করে ফেরার পথে পথিমধ্যে মটর সাইকেল যোগে এসে একই গ্রামের অহেদুলের ছেলে মোর্শেদুল (৩০), সোহরাব উদ্দিনের ছেলে রুহুল আমিন (৩৫) ও আব্দুস সামাদের ছেলে সাইফুল ইসলাম( ৩২),মৃত নবদ্দিের ছেলে আজমল(৩৪), বারেকের ছেলে মোস্তফা (৩৩), ঝালু মামুদের ছেলে মোখলেছার (৫০), কাচি মামুদের ছেলে অহেদুল তাদেরকে বেধরক ভাবে মারধার করে ।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, গত ৩১ মার্চ বিকাল বেলা ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুদুলের ছেলে মিলন (১০) ও রুহুলের ছেলে ফাইম (১২) এর সাথে স্কুল মাঠে ঝগড়া হয়। তখন মিলনের বাবা দুদুল রুহুল আমিনকে বিচার দিলে, রুহুল আমিন তার ছেলে ফাইমকে জিঙ্গাসা না করে পাল্টা দুদুল কে পিটিয়ে আহত করে রুহুল আমিন ও তার দল বল। দুদুলের অবস্থা বেগতিক হলে তাকে নীলফামরী সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুদুলের মামা নুর হোসেন ঝগড়া মেটাতে গেলে তাকেও পিটিয়ে আহত করে দূরবিত্তরা।এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার রবিউল ইসলাম বাদী হয়ে ৭ জনকে আসামী করে একটি মামলা দিয়েছেন। মামলা নং- ০৪। মামলার তারিখ ০৩/০৪/১৯ ইংএ বিষয়ে কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ হারুন অর রশিদের সাথে কথা তিনি বলেন তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে