কিশোরগঞ্জ, নীলফামারী থেকেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ শ্লোগানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেআওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার বিকেলে কিশোরগঞ্জ আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ বিক্ষোভ মিছিলটি কেন্দ্রীয় শহিদ মিনার হতে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে একই স্হানে সমাবেশে মিলিত হন।প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকমশিয়ার রহমান,সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, সহ সভাপতি সাঈদ হোসেন সাবুল, প্রচার সম্পাদক সুকুমার রায়, আওয়ামী মহিলালীগের সভাপতি শিল্পী রানী রায়, সাবেক ছাত্রনেতা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, কৃষক লীগের সভাপতি মিথুন কুমার রায়, ছাত্র লীগের সভাপতি মাঈনুল আরেফিন সপু, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আসাদুজ্জামান চিলু,প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ শ্লোগানের প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন। প্রসঙ্গত, গত বুধবার জাতীয় পাটির কেন্দ্রীয় কর্মসূচির প্রেক্ষিতে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ বিভিন্ন কটূক্তি উচ্চারণ করেছে আর করিস না শেখ শেখ দেশটার পাকে চায়া দেখ” এরপরই এ স্লোগান ঘিরে শুরু হয় তীব্র সমালোচনা। এরই প্রেক্ষিতে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে