fire

বিডি নীয়ালা নিউজ(২৩ই ফেব্রুয়ারী ১৬) গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী বাজারের সুবাস মজুমদারের মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।অগ্নিকান্ডে প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিক এনামুল হক।

সোমবার দিবাগত রাত ১টার দিকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

কালীগঞ্জ ও পলাশ ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের কর্মীরা প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন নিয়ন্ত্রণে আনার আগে ওই মার্কেটের ৬টি দোকান পোড়ার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ। রাতেই ঘটনাস্থল পরিদর্শণ করেছেন ইউএনও মো. মনিরুজ্জামান ও ওসি মো. মুস্তাফিজুর রহমান।

কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো. আব্দুস সাত্তার জানান, রাতে নাগরী বাজারে সুবাস মজুমদারের মার্কেটে আগুন লাগে। বিষয়টি ওই বাজারের নৈশ প্রগরীরা টের পেয়ে স্থানীয়দের খবর দেয়।

পরে স্থানীয়রা কালীগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে কালীগঞ্জ ও পার্শ্ববর্তি পলাশ উপজেলা ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের কর্মীরা দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের ঘটনায় ওই মার্কেটের মুদি, ঔষধ, টেইলার্স, ষ্টোর ও কাপড়ের দোকানসহ মোট ৬টি দোকানের সব মালামাল পুড়ে গেছে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে আগুণের সূত্রপাত হয়েছে। হতাহতের কোন ঘটনা ঘটেনি।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে