bipasha

বিডি নীয়ালা নিউজ(৭ই মার্চ১৬)-বিনোদন ডেস্কঃ  অভিনেতা করন সিং গ্রোভারের সঙ্গে কথিত সম্পর্কের বদৌলতে বলিউড অভিনেত্রী বিপাশা বসু প্রায় সময়ই সংবাদের শিরোনাম হচ্ছেন।

সম্পর্কের গুজবের মধ্যেই সম্প্রতি খবর বেরিয়েছে যে, করনের সঙ্গে নাকি বাগদানও সেরে ফেলেছেন বিপাশা। এ খবরে আরো জোরালো হয় যখন বিপাশা হাতের আঙ্গুলে ডায়মন্ডের রিংসহ ক্যামেরায় ধরা পড়েন। তারা দুজন যে জিমে নিয়মিত শরীরচর্চা করেন এর বাইরে সম্প্রতি করনের সঙ্গে বিপাশার হাতের রিংটি ক্যামেরার চোখে পড়ে।  এর প্রেক্ষিতেই বিপাশা আরো ক্ষেপে উঠেন এবং করণের সঙ্গে কথিত বাগদানের ব্যাপারে মুখ খুলেন।

এক টুইট বার্তায় বাগদানসংক্রান্ত গুজবকে উড়িয়ে দেন তিনি। সেইসঙ্গে আক্ষেপের সুরে নিজের বিয়ের তারিখ নিজেকেই ঘোষণা করতে দেয়ার অনুরোধ জানান তিনি। টুইটে বিপাশা লিখেন, ‘কখন বিয়ে করবে বা আদৌ করবো কিনা এ ব্যাপারে আমার কাছ থেকেই ঘোষণা শোনার জন্য অপেক্ষা করুন। দয়া করে এ ব্যাপারে গুজব ছড়ানো বন্ধ করুন। তিনি অারো লিখেন, ‘এবং হ্যাঁ, রাত ১০টায় ম্যাসাজপরবর্তী তৈলাক্ত ও ময়লাযুক্ত শরীরে আমার ছবি তোলাটা পছন্দ করি না। আমি নিশ্চিত যে সব নারীরা এটি বুঝতে পারবেন। এটা কোনো রকেটবিষয়ক বিজ্ঞান না।’

#টাইমস নিউজ

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে