মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: ইত্যেমধ্যে ফোক ও আধুনিক ঘরানার গান করে জনপ্রিয়তা পেয়েছেন এই কণ্ঠশিল্পী। ফোক গানের পাশাপাশি ঈর্ষা পাপড়ি হাজির হয়েছেন নতুন আধুনিক গান নিয়ে। এর আগেও একাধিক আধুনিক গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গান করেছেন হৃদয় খান, বাপ্পা মজুমদার, বালাম, প্রীতম আহামেদ, মুশফিক লিটু, প্রদীপ সাহা, রিয়েল আশিকসহ অনেকের সাথে। ঈর্ষা পাপড়ি নতুন আধুনিক গান ‘ঘাস ফড়িংয়ের বিকেল’।

ঘাস ফড়িংয়ের বিকেল গানটি তার নিজস্ব ইউটিউব চ্যানেল “ঈর্ষা পাপড়ি” ও ফেসবুক পেইজে মুক্তি পেতে যাচ্ছে। এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী ঈর্ষা পাপড়ি বলেন, আধুনিক এবং ফোক দুই ট্র্যাকেই গান করতে চাই। দুইটাতেই আমার ভালোলাগা আছে। আধুনিক গান করতে অনেক ভালোবাসি, আর ফোক গানটাও পছন্দ করি। ঈর্ষা পাপড়ি আরও বলেন, পৃথিবীর সকল গানেই কোন না কোন ম্যাসেজ থাকে।

আমার গানেও তেমনটাই রাখার চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় আমার পরবর্তী গান আসছে পথশিশু, যৌন কর্মী এবং বৃদ্ধ ভিক্ষুক নিয়ে। গানগুলোর মাধ্যমে সমাজের বাস্তবচিত্র উঠে আসবে। ঘাস ফড়িং গানটি কাজী বিভাসের কথায় সুর করেছেন নাজির মাহামুদ, সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। গানটি দেখতে ক্লিক করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে