hrittik

বিডি নীয়ালা নিউজ(১৭ই মার্চ১৬)-বিনোদন ডেস্কঃ একসময়ের তুমুল প্রেম যখন তিক্ততায় রূপ নেয়, সেটা সত্যিই অস্বস্তিকর। তারউপর সেটা যদি হুমকিতে রূপ নেয়, তাহলে তো অবস্থা ভয়াবহই বলতে হবে। দিনে দিনে তাই কি ঘটতে যাচ্ছে বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশন ও ‘কুইন’ কঙ্গনা রানৌতের ক্ষেত্রে।

পাল্টাপাল্টি আইন নোটিশের পর এবার সেটা হুমকি অবধি গড়াল। হৃত্বিক আর কঙ্গনার ভাঙা প্রেম আর তা পরবর্তী পারস্পরিক কাদা ছোড়াছুড়ি নিয়ে বেশ কয়েক মাস ধরেই মশগুল বি টাউন। একজন অপরজনকে বিশ্বাসঘাতক বলছেন, তো অন্য জন পরের মুহূর্তে তাকে অকিঞ্চিত্কর প্রমাণ করতে ব্যস্ত হয়ে পড়েছিলেন। টুইট বার্তার মাধ্যমে যুদ্ধ করলেন তারা। এরপর ধরলেন আইনের রাস্তা।

কঙ্গনার অভিযোগ, হৃত্বিক নাকি আইনি নোটিশে তাদের গোপন কথা, পুরনো প্রেমপত্র বাজারি করে দেওয়ার হুমকি দিয়েছেন। তাই তিনিও বলে দিলেন, এসব করার চেষ্টা করলে হৃত্বিককে তিনি ১০ বছরের জন্য জেলের ঘানি টানতে পাঠিয়ে দেবেন।

এছাড়াও হৃতিকের বিরুদ্ধে আইপিসি-র ধারা ৪৯৯ ও ৫০০ (মানহানি) ও ৫০৬ (কোনো নারীর সম্মানহানি) মেনে মামলা করার কথা ভাবছেন কঙ্গনা। দোষ প্রমাণিত হলে, প্রতি ক্ষেত্রেই সশ্রম কারাদণ্ডের সঙ্গে মোটা টাকা জরিমানাও হতে পারে বলিউডের এই সফল সুপার হিরোর।

সূত্রঃ আনন্দবাজার পত্রিকা

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে