stefani-tylor

বিডি নীয়ালা নিউজ(৮ই এপ্রিল১৬)-স্পোর্টস ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজ নারী দল টানা তিনবারের শিরোপা জয়ী অস্ট্রেলিয়াকে হারিয়ে দিয়ে এবার চ্যাম্পিয়ন হয়েছেন।

আর একই দিনে পুরুষরাও জিতে নিলো শিরোপা। সারা বিশ্বকে তাক লাগিয়ে দেয় ওয়েস্ট ইন্ডিজের নারী এবং পুরুষ দলের ক্রিকেটাররা। সেজন্য পুরস্কারও পেলেন তারা। ড্যারেন স্যামির পরে এবার নারী দলের অধিনায়কও পাচ্ছেন পুরস্কার। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার আর বোর্ডের সঙ্গে দীর্ঘদিনের ঝামেলার কথা সকলেরই জানা। তবু বিশ্বকাপ শিরোপা জয়ের পরে সেন্ট লুইস স্টেডিয়ামের নাম পরিবর্তন করে ড্যারেন স্যামির নামে রাখা হয়েছে। এবার ওয়েস্ট ইন্ডিজ নারী দলের অধিনায়ক স্টেফানি টেলরের নামেও ক্রিকেট স্টেডিয়ামের নামকরণ করার সিদ্ধান্ত নিয়েছে জ্যামাইকান ক্রিকেট বোর্ড।

বুধবার বিশ্বকাপ জয়ের পর দেশে ফেরেন স্টেফানি টেলর ও তার দল। জ্যামাইকান ক্রীড়ামন্ত্রী অলিভিয়া বেবসি গ্রাঙ্গে  ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন এবং একইসঙ্গে ঘোষণা দেন,  ‘এলথাম হাই স্কুল ক্রিকেট গ্রাউন্ডের নাম পরিবর্তন করে আজ থেকে ‘স্টেফানি টেলর ওভাল’ রাখা হল। আমাদের চ্যাম্পিয়নকে শুভেচ্ছা জানাতেই এই সামান্য কিছু করা আমাদের।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে