all_media

বিডি নীয়ালা নিউজ(৬ই মার্চ১৬)-বিনোদন ডেস্কঃ  সারাদেশ ভাসছে বাংলাদেশ বনাম ভারতের ফাইনাল খেলা নিয়ে। এশিয়া কাপে দ্বিতীয়বারের মত ফাইনালে উঠেছে বাংলাদেশ। এ নিয়ে সারাদেশের মানুষই প্রত্যাশা করছেন বাংলাদেশ এশিয়াকাপ জিতে যাক। দেশের ১৬ কোটি মানুষের মধ্যে তারকারও করছেন এই প্রত্যাশা। জিতে যাক বাংলাদেশ। ঘরেই থেকে যাক এবারের এশিয়া কাপ।

ফেরদৌস আহমেদ

আমি আজ মাঠে বাংলাদেশের খেলা দেখতে যাব। এছাড়া আমি যতবার মাঠে বাংলাদেশের খেলা দেখতে গিয়েছি ততবারই বাংলাদেশ জিতেছে। এরই ধারাবাহিকতায় আজও মাঠে যাব। আমি মনে প্রাণে বিশ্বাস করছি আজ বাংলাদেশ জিতবে। তাদের মধ্যে সে শক্তি রয়েছে। আর মাশরাফি তো অসাধারণ একজন ক্যাপ্টেন। আর এবার টোটাল টিমটাই অনেক শক্তিশালী। যে যার অবস্থানে প্রস্তুত। মাঠে ভাল খেলার মধ্য দিয়ে সেটা তারা বারবার প্রমাণ করছে। বাংলাদেশ ক্রিকেট টিমের সবার জন্য শুভকামনা রইলো।

মিশা সওদাগর
বাংলাদেশ এবারের এশিয়া কাপে শুরু থেকেই বেশ ভাল খেলছে। যার কারণে এবার টিমের প্রতি সবারই আলাদা একটু বাড়তি এক্সপেক্টটেশন রয়েছে। আমি চাইব বাংলাদেশ হাড়ুক কিংবা জিতুক তাদের মধ্যে যেন হাড্ডাহাড্ডি একটা লড়াই হয়। তবে আমি মনে প্রানে চাই টিম বাংলাদেশ আজ জিতুক। এছাড়া বাংলাদেশ টিমের এবারের যে ধারাবাহিকতা সেটি ধরে রাখলে ভারতকে বধ করা কোন ব্যাপার নয়। তবে কাটারকে (মুস্তাফিজ) অনেক বেশি মিস করছি।

চঞ্চল চৌধুরী
আজ বাসায় বসেই বাংলাদেশের খেলা দেখব। আর স্টেডিয়াম থেকে বাসায় টিভিতে খেলা দেখেই বেশি মজা পাই। সবচেয়ে বড় কথা মাশরাফির যে অধিনায়কত্ব। খেলার প্রতি তার যে ভালবাসা, আবেগ সেটি অনেক প্রবল বিধায় টিম কিংবা খেলার প্রতি তার অনেক সততা। আত্মবিশ্বাস নিয়ে সম্পূর্ণ টিমটাকে যেভাবে নিয়ন্ত্রণ করেন সে জায়গা থেকে যেকোন টিমকে বাংলাদেশ হারাতে পারে। আগে ছিল এটি স্বপ্ন। এখন এটি বাস্তব। আমার বিশ্বাস বাংলাদেশ ভারতের সাথে প্রতিযোগিতা করে জিততেই পারে। বাংলাদেশ ক্রিকেট দলের জন্য শুভ কামনা। আমি আশাবাদি বাংলাদেশ জিতবে। সাকিবের প্রতি আমাদের সবার যে আশাবাদ সেটি সাকিব সেভাবে পূরণ করতে পারছে বলে আমার মনে হচ্ছে না। আরে যে কোন দলকে জয়ের জন্য একা খেললে হবে না। পুরো দলকেই ভাল খেলতে হবে। আলামিন, তাসকিন, মাশরাফিকে বলিংয়ের দিকটায় বিশেষ গুরুত্ব দিতে হবে।

বিদ্যা সিনহা মিম
বাসায় বসেই পরিবারকে নিয়ে খেলা দেখবো। বরাবরের মতো সব সময় আমি আশাবাদী বাংলাদেশ ক্রিকেট দল জিতবে। আজকে ফাইনাল ম্যাচে অনেক অনেক ভালো খেলুক সব খেলোয়াড় সেই দোয়া করি। আর বাংলাদেশ দলের জন্য রইলো অনেক অনেক শুভ কামনা।

স্বাধীন খসরু

একটাই প্রত্যাশা বাংলাদেশ জিতবে। চেষ্টা করেছিলাম মাঠে গিয়ে খেলা দেখার জন্য। কিন্তু টিকেট না পেয়ে সেই আশা আর পূরণ হলোনা। তাই ঘরে বসেই পরিবার নিয়েই খেলাটা দেখবা। গতবারের সেই বিশ্বকাপে ভারতের সেই বেঈমানি কিছুটা হলো ঘুচবে। জিতবো ইনশাআল্লাহ।

সুজানা জাফর

খেলা তো অবশ্যই দেখবো। আজকে কোন কাজ রাখি নাই এই খেলা দেখার জন্য। আমরা পরিবারের সবাই মিলে আমার আপুর বনানীর রেস্টুরেন্টে খেলা দেখবো। সেখানে খেলা দেখার জন্য আয়োজন করা হয়েছে। বাংলাদেশের কাছে বরাবরের মতো একটাই প্রত্যাশা যে বাংলাদেশ জিতবে। আমি চাই আজকে সবাই ভালো খেলুক এবং জয় ছিনিয়ে আনুকা

পড়শি

আমি এখন অস্ট্রেলিয়ায় আছি। খুব মিস করছি সবাইকে। কারণ দেশে থাকলে বন্ধু,বান্ধব, পরিবার সবাইকে নিয়ে খেলা দেখতাম। না হলে স্টেডিয়াম গিয়েও খেলা দেখতে পারতাম। কিন্তু কি করার। এখন প্রবাসীদের সঙ্গেই খেলা দেখবো। তবে বাংলাদেশ দলের জন্য শুভ কামনা আমার সব সময় রয়েছে। আজকের ফাইনাল খেলা জিতে এশিয়া কাপ জিতুক এই দোয়া করি।

মিজ আর্থ ইন্টারন্যাশনাল প্রিয়তি
ইচ্ছা থাকা সত্ত্বেও বাংলাদেশের খেলা দেশে এসে দেখতে পারছি না। তবে তাই বলে খেলা দেখা মিস করবো না। আজকে ফাইনাল খেলা দেখবো অনলাইনে। ব্যক্তিগত কোন খেলোয়াড় পছন্দ নেই আমার। আমি মনে করি সব খেলোয়াড় একসঙ্গে ভালো খেললেই দল জিতে। তাইতো দূর থেকেই পুরো দলকে সাপোর্ট দিয়ে যাচ্ছি। দলের জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। শুধু তাই নয়, মনে মনে মান্নত করেছি যে বাংলাদেশ দল জিতলে পথ শিশুদের ভালো খাবার খাওয়ানোর ব্যবস্থা করবো।

নায়লা নাঈম
আমার খুব দুর্ভাগ্য যে আজকের খেলা আমি দেখতে পারছি না। কারণ আমি এখন ঢাকার বাইরে। আর এখানে কোন ইলেক্ট্রিসিটি নাই। খুব মিস করবো খেলা দেখা। যাই হোক বাংলাদেশ দলের জন্য অনেক অনেক শুভ কামনা। আমি খুবই আশাবাদী যে আজকে বাংলাদেশ দল ফাইনাল

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে