স্টাফ রিপোর্টার: রাজধানী উত্তরার এশিয়ান ইউনিভার্সিটির অডিটোরিয়ামে ৫ অক্টোবর, এশিয়ান সাহিত্য পরিষদ এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এ উপলক্ষে প্রকাশিত হয় কবিতা সংকলন উর্মি-২ এবং এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়। বইটিতে প্রকাশিত কবিতার জন্য সকল কবিকে লেখক সৌজন্য কপি দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক পরিচালক ( নিউজ) কবি নাসির আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি শাহিন রেজা, সংবাদ উপস্থাপিকা ও বাচিক শিল্পী কবি ফারজানা করিম, কবি ও বাচিক শিল্পী শিমুল আহমেদ, কবি স. ম. শামসুল আলম, কবি জামসেদ ওয়াজেদ, কবি ও এশিয়ান ইউনিভার্সিটির বাংলা বিভাগের বিভাগীয় প্রধন রিটা আশরাফ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এশিয়ান ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ও এশিয়ান সাহিত্য পরিষদের সভাপতি ড. আবুল হাসান মুহম্মদ সাদেক। প্রায় অর্ধশতাধিক কবিদের উপস্থিতি এবং তাদের কবিতায় এক ঝংকার তোলে।

এতে উপস্থিত ছিলেন -যথাক্রমে কবি জি এম এ হামিদ আল মুজাদ্দিদী, কবি বাদল মেহেদী, কবি মাহফুজার রহমান মন্ডল, কবি শাহানা রশিদ শানু, কবি মিনা মাশরাফী, কবি চঞ্চল মেহমুদ, মোঃ মহসিন মিয়া, কবি নজরুল ইসলাম নঈম, কবি নূরহাসনা লতিফ, কবি শিউলি আখন্দ, কবি সেলিনা জামান, কবি বীথি কবির, কবি জেসমিন নূর প্রিয়াঙ্কা, কবি আমির হামজা কবি আইনুন নাহার লুবনা কবি রাজিয়া সুলতানা পিংকি, কবি হারুন-অর-রশিদ, ফরিদা ইয়াসমিন, শিল্পী ইসমত আরা মণি প্রমুখ

অনুষ্ঠান পরিচালনা ও সঞ্চালনায় ছিলেন কবি মুহাম্মদ মাসুম বিল্লাহ ও কবি মেঘলা জান্নাত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে