টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। ২০১৯ সালে তৃণমূল কংগ্রেসের হয়ে লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন তিনি। বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়ে সাংসদ নির্বাচিত হয়েছেন। এরপর থেকে আলোচনায় নুসরাত জাহান।

সাংসদ নির্বাচিত হওয়ার পর বিভিন্ন ইস্যুতে অসংখ্যবার খবরের শিরোনাম হয়েছেন নুসরাত। সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়ে আলোচিত এ সাংসদ-অভিনেত্রী। তার মধ্যে প্রকাশ্যে এসেছে নুসরাতের সম্পদের পরিমাণ। যা লোকসভা নির্বাচনের আগে হলফনামায় উল্লেখ করেছিলেন নুসরাত।তিনি জানিয়েছিলেন, তার অস্থাবর সম্পত্তির পরিমাণ ৯০.৮৮ লাখ রুপি। স্থাবর সম্পত্তির পরিমাণ ২ কোটি ভারতীয় রুপি। ২০১৯ সালে নুসরাতের ঋণ ছিল ১ কোটি ৬৮ লাখ ৮১ হাজার ৬০৮.১৭ রুপি।
নুসরাতের নামে ব্যাংকে ছিল ৩৮ লক্ষ ৩৮ হাজার ৩৯১.৩০ রুপি। নগদ টাকা ছিল ৫ লাখ। অন্য একটি ব্যাংকে প্রায় ৩০ লাখ রুপি জমা ছিল। ওই সময় নুসরাতের সোনার পরিমাণ ছিল ৪৫০ গ্রাম। এছাড়া ১২ লাখ রুপি মূল্যের হীরার গহনা ছিল।
২০১৯ সালে নুসরাতের পেশাগত আয় ছিল ৫ লাখ রুপি। এক লাখ রুপির বন্ড ছিল তার। আর বীমায় বিনিয়োগ করেছিলেন ২ লাখ ৫০ হাজার রুপি।
২০১৬-১৭ সালে নতুন গাড়ি কিনেছেন অভিনেত্রী। ফোর্ড ও বিএমডব্লিউ ব্যান্ডের দুটি গাড়ি আছে এ অভিনেত্রীর। গাড়ি দুটির দাম ৩৫ লাখ ৫০ হাজার রুপি। কলকাতায় একটি বাংলো বাড়ি আছে নুসরাতের। যার বাজার দাম ২০১৯ সালে ছিল ২ কোটি রুপি।

২০১১ সালে অভিনয় জীবন শুরু করেছিলেন নুসরাত জাহান। তার প্রথম সিনেমা ‘শত্রু’। রাজ চক্রবর্তীর পরিচালনায় এতে জিতের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত। ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় ২০১৮ সালে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন নুসরাত। জমকালো আয়োজনে ২০১৯ সালে তুরস্কে বিয়ে করেন তারা।
অজানা কারণে চলতি বছর শুরুর দিকে স্বামীর সঙ্গ ছাড়েন নুসরাত। বেরিয়ে আসেন নিখিলের আলিপুরের অ্যাপার্টমেন্ট থেকে। যদিও আইনগত বিচ্ছেদ এখনো হয়নি তাদের। এরই মধ্যে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনায় নুসরাত।
শোনা যাচ্ছে, আসছে সেপ্টেম্বরে মা হতে যাচ্ছেন তিনি। তবে তার সন্তানের বাবা নিয়ে আছে ধোঁয়াশা। নিখিল জানিয়েছেন, নুসরাতের গর্ভের সন্তানের বাবা তিনি না। কারণ লম্বা সময় ধরে একসঙ্গে থাকছেন না তারা। 

SO/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে