dreamstime_s_27302332

বিডি নীয়ালা নিউজ(১৭জানুয়ারি১৬)- ঢাকা প্রতিনিধিঃ শরীর চর্চায় মেধা বিকশিত হয় এবং স্বাস্থ্য ভালো থাকে। আমাদের বাংলাদেশকে আলোকিত করতে মেধাবী ও সুস্বাস্থ্যের অধিকারীদের প্রয়োজন। এজন্য শরীর চর্চার বিকল্প নেই।
শনিবার (১৬ জানুয়ারি) রাতে বসুন্ধরা আবাসিক এলাকায় ‘বসুন্ধরা টেনামেন্ট ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৬’র উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বসুন্ধরা টেনামেন্ট ফ্ল্যাট ওনার্স ফোরাম পঞ্চমবারের মতো আয়োজন করছে এই ব্যাডমিন্টন প্রতিযোগিতা।

টেনামেন্ট ফ্ল্যাট ওনার্স ফোরামের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, টুর্নামেন্টের আহ্বায়ক ও বসুন্ধরা গ্রুপের সিনিয়র অ্যাক্সিকিউটিভ ডিরেক্টর (হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স) মো. ইমরুল হাসান।

উদ্বোধনী অনুষ্ঠানে কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, শহরগুলোতে যে জীবন কাটাচ্ছি; এতে বাচ্চাদের স্কুলে মাঠ নেই, খেলার সুযোগ নেই। টেলিভিশন বা মোবাইলে আটকে গেছে তাদের জীবন। অথচ শিশু জন্ম নেওয়ার পর হাত-পা নাড়ানোর মধ্য দিয়ে প্রকৃতিই শিখিয়ে দেয় শরীর চর্চার মধ্যে দিয়ে বড় হতে হবে। কিন্তু আমরা সেটি করছি না। বিভিন্ন জায়গায় সুযোগও নেই। বসুন্ধরা গ্রুপ সে সুযোগ করে দিয়েছে। বসুন্ধরা সব সময়ই বিভিন্ন খেলাধুলাকে গুরুত্ব দেয়।

তিনি বলেন,শরীর চর্চায় মানুষের স্বাস্থ্য ভালো থাকে,আর একজন সুস্বাস্থ্যের অধিকারী মানুষ বেশি পরিশ্রম করতে পারেন। একই সঙ্গে শরীর চর্চায় মেধা বিকশিত হয়। মেধাবী ও সুস্বাস্থ্য অধিকারীরাই বাংলাদেশকে আলোকিত করবেন এবং এগিয়ে নিয়ে যাবেন। এজন্য শরীর চর্চার বিকল্প নেই।

‘বসুন্ধরা টেনামেন্ট ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৬’তে সিনিয়র-জুনিয়র দুই ক্যাটাগরিতে ২০টি টিম অংশ নিচ্ছে। এর মধ্যে সিনিয়র ডাবলস ২০টি, সিঙ্গেল ২০টি এবং জুনিয়র ডাবলস ২০টি টিম রয়েছে। এই খেলা রোববার (১৭ জানুয়ারি) থেকে শুরু হয়ে আগামী ১১ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) তারিখে শেষ (ফাইনাল) হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে