স্টাফ রিপোর্টারঃ উত্তরা সাংবাদিক ফোরামের সাথে গতকাল বুধবার দুপুর ১.১৫মি. সময়উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনার নাবিদ কামাল শৈবাল এর মতবিনিময় হয়েছে। এসময় তিনি সাংবাদিকদেরকে উদ্দেশ্যে  বলেন, উত্তরা সাংবাদিক ফোরামের অনেক সাংবাদিক নেতৃবৃন্দকে একসাথে কাছে পেয়ে আমি আজ খুবই খুশি হয়েছি। আমরা প্রশাসন এবং সাংবাদিক একে অন্যের সহযোদ্ধা। আমরা সবাই, একে অন্যকে সহযোগীতার মাধ্যমে রাষ্ট্রকে সেবা দিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, উত্তরার বিভিন্ন থানায়, সাংবাদিক নামধারি কিছু লোক বিভিন্ন অপকর্ম চালিয়ে যাওয়ার কারনে প্রকৃত সাংবাদিকদের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এবিষয়ে আপনারা সচেতন থাকলে এবং আমাদেরকে সহযোগীতা করলে অপসাংবাদিকতা দূরকরা সম্ভব। এ সরকার গনমাধ্যম বান্ধব সরকার। গনমাধ্যম কর্মিদের জন্য সরকার সবসময় উদার।আমরা গনমাধ্যম কর্মিদেরকে সাথে নিয়ে জনসার্থে উত্তরা এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক নির্মূলে সহযোদ্ধা হিসেবে কাজ করতে চাই।

মতবিনিময় সভায় নাবিদ কামাল শৈবাল’কেফুল দিয়ে সুভেচ্ছা জানান, “উত্তরা সাংবাদিক ফোরাম”এর সভাপতি মো: মাসুদ পারভেজ, সম্পাদক দেলোয়ার হোসেনসহ অন্যন্য সাংবাদিক নেতৃবৃন্দ। সভাপতির বক্তব্যে মাসুদ পারভেজ বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যের বন্ধনে আবদ্ধ হয়ে বৃহত্তর উত্তরার বিভিন্ন থানায় বসবাসরত ও কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে আমাদের এপথচলা। পেশাগত দায়িত্ব পালন কালে গনমাধ্যম কর্মিরা প্রশাসনের সহযোগীতা পেলে আরো বেশি আন্তরিকতার সহিত রাষ্ট্রের প্রয়োজনে দূর্নীতি ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিভিন্ন তথ্য সংগ্রহ করে তা প্রকাশ করতে পারবে।

তিনি আরো বলেন, উত্তরা সাংবাদিক ফোরামের সদস্যদের নির্ভয়ে পেশাগত দায়িত্ব পালন করার জন্য প্রশাসনিক সহযোগীতা প্রয়োজন। আমরা আশা করবো আমাদের সদস্যদের বিরুদ্ধে কোন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ পেলে আপনারা আমাদেরকে জানাবেন। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব। তিনি নাবিদ কামাল শৈবালকে সাংবাদিক ফোরামকে সময় দেয়ার জন্য ধন্যবাদ জানান।

এসময় সাংবাদিকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সোহেল রানা, শামিম চৌধুরী, তরিক শিবলী, মাহফুজুর রহমান মন্ডল,ইব্রাহীম,হুমায়ুন কবির, মো: রাছেল, আমিনুল ইসলাম,মো: হাসান, জেমস একে হামিম, রফিকুল ইসলাম, মো: তারেক রহমান, জাকির হোসেন, রুবেল, রানা, মজিদ শরীফ, লিপিসহ আরো অনেকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে