স্টাফ রিপোর্টারঃ উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে যায়যায়দিন পরিবারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। আজ (মঙ্গলবার) দুপুরে যায়যায়দিন কার্যালয়ে উপস্থিত হয়ে পত্রিকার বার্তা সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট, ট্রাস্টি বোর্ডের সদস্য সোহেল হায়দার চৌধুরী ও যায়যায়দিন মার্কেটিং এন্ড সেলস বিভাগের ম্যানেজার মোঃ নুরুল হককে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দৈনিক যায়যায়দিনের সাবেক তুরাগ-উত্তরা প্রতিনিধি ও বর্তমানে দৈনিক যুগান্তরের তুরাগ (ঢাকা) প্রতিনিধি, উত্তরা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক (সুমন) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তারেক রহমান।

শুভেচ্ছা বিনিময় শেষে এক সংক্ষিপ্ত বৈঠকে উত্তরা প্রেসক্লাবের নির্বাচন, কমিটি ও সদস্য তালিকা ইত্যাদি বিষয় ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সাধারণ সম্পাদক ও যায়যায়দিনের বার্তা সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর কাছে তুলে ধরেন নবনির্বাচিত কমিটির প্রতিনিধিগণ।

এসময় তিনি উত্তরায় সাংবাদিকতার সুষ্ঠু ধারা চর্চা ও বিকাশের লক্ষে নির্বাচিত কমিটিকে কাজ করার আহ্বান জানান এবং সেই সাথে উত্তরা প্রেসক্লাবের কার্যক্রমে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে