ডেস্ক রিপোর্টঃ এবারের ইদ যাত্রায় স্বস্থি ফিরাতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দায়িত্ব পালন করবে সহস্রাধিক পুলিশ সদস্য। পাঁচটি সেক্টরে বিভাজন করে যানজট নিরসন ও ইদ যাত্রা স্বস্থিকর করতেই তাদের মোতায়েন করা হচ্ছে।

গতকাল বৃহস্পতিবার (৩০শে মে) মোতায়েনকৃত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সুষ্ঠ ও সুন্দর ভাবে দায়িত্বপালনের জন্য বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আহাদুজ্জামান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাসুদ মুনীরসহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইল অংশকে পাঁচটি সেক্টরে বিভাজন করা হয়েছে। এই সেক্টর গুলোতে জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারাসহ সহস্রাধিক পুলিশ সদস্য দায়িত্ব পালন করবেন।

এছাড়া ঈদে ঘরমুখো মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে টাঙ্গাইল জেলা পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে সমন্বিত উদ্যোগ। জেলা পুলিশের পাশাপাশি ঘরমুখো মানুষও এবারের ইদ যাত্রায় স্বস্থি থাকবে বলে মনে করছেন।

পিবিএ/টিএ/আরআই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে