খেলার খবরঃ থাইল্যান্ডের চোনবুরিতে চলমান ইনডোর এশিয়া কাপ হকিতে নিজেদের দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ইরানের কাছে ৮-০ গোলের বড় ব্যবধানে পরাজিত হয়েছে বাংলাদেশ।
প্রথমার্ধে বাংলাদেশ ৪-০ গোলে পিছিয়ে ছিল। দ্বিতীয়ার্ধে আরো চার গোল হজম করেছে শিটুল-জিমিরা। প্রথম তিন মিনিটে নুরানিয়ানের দু’টি ফিল্ড গোলে ২-০ গোলে পিছিয়ে যায় বাংলাদেশ। এরপর ৫ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে তৃতীয় গোলটি করেন নুরুজ্জাদেহ রেজা। ১৬ মিনিটে আমির মাহদীর ফিল্ড গোলে ৪-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ। বিরতি থেকে ফিরে ২২ মিনিটে নুরুজ্জাদেহ পেনাল্টি কর্ণার থেকে নিজের দ্বিতীয় গোলটি করেছেন। এরপর ৩০ মিনিটে আরেকটি পেনাল্টি কর্ণার থেকে দলের পক্ষে ষষ্ঠ গোলটি করেন তাহেরিরাদ নাভিদ। ম্যাচের শেষ দুই মিনিটে নুরুজ্জাদেহ ও বেইরানভান্দ আরো দুই গোল করলে ৮-০ গোলের বড় পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে বাংলাদেশকে।
আগামীকাল স্থানীয় সময় সকাল ১০টায় নিজেদের তৃতীয় ম্যাচে ফিলিপাইনের বিপক্ষে লড়বে বাংলাদেশ। এর আগে প্রথম ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে ৬-০ গোলে পরাজিত হয়েছিল শিতুল বাহিনী।
উল্লেখ্য, ইনডোর এশিয়া কাপের গত ৭টি আসরেই চ্যাম্পিয়ন হবার কৃতিত্ব দেখিয়েছে ইরান। বাংলাদেশ এই প্রথমবার অংশ নিচ্ছে টুর্নামেন্টে।

বাসস

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে