agun

বিডি নীয়ালা নিউজ(৬ই ফেব্রুয়ারী১৬)- আশুলিয়া প্রতিবেদকঃ  আশুলিয়ায় একটি সুতা তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ডিইপিজেড ও ধামরাই ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকাণ্ডের কারণ বা ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে আশুলিয়ার বাইশমাইলের বেলতলা এলাকার জিন্সটাউন নামে ওই কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কারখানার ভেতরে রাখা পরিত্যক্ত সুতার স্তুপ থেকে হঠাৎ ধোঁয়া বের হতে দেখেন শ্রমিকেরা। মুহূর্তের মধ্যেই আগুন পুরো কারখানায় ছড়িয়ে পড়তে থাকলে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয় এবং স্থানীয় বিভিন্ন উৎস থেকে পনি দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায় কারখানা কর্তৃপক্ষ। পরে ডিইপিজেডের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। তবে আগুনের তীব্রতা বেশী থাকায় ডিইপিজেড থেকে আরও একটি ও ধামরাই ফায়ার সার্ভিসের একটি ইউনিট এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুল হামিদ জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকাণ্ডের কারণ বা ক্ষয়ক্ষতি সম্পর্কে তিনি কিছু জানাতে পারেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে