সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি: আবুধাবী ওয়ার্ল্ড জুজুৎসু চ্যাম্পিয়ন ২০২২ প্রতিযোগিতায় স্বর্ণপদক জয়ী কুড়িগ্রামের কৃতি সন্তান মোহাম্মদ আরিফুর রহমান সুমনকে সংবর্ধনা প্রদান করেছে জেলা ক্রীড়া সংস্থা। সোমাবার বিকেল সাড়ে ৪টায় কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থা হলরুমে আয়োজিত সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ রেজাউল করিম।

এসময় সংক্ষিপ্ত আলোচনাসভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, সহ-সভাপতি শেখ বাবুল ও অ্যাডভোকট আহসান হাবিব নীলু, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমান টিটু, রেদওয়ানুল হক দুলাল, মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদিকা রোখশানা বেগম লিপি,কারাতে প্রশিক্ষক খাজা ইউনুছ ইসলাম ইদুল প্রমুখ।

পরে স্বর্ণপদক জয়ী মোহাম্মদ আরিফুর রহমান সুমনকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।
উল্লেখ্য, গত ২৮ অক্টোবর আবুধাবী ওয়ার্ল্ড জুজুৎসু চ্যাম্পিয়ন ২০২২ প্রতিযোগিতায় ১০১টি দেশের প্রতিযোগীদের মধ্যে ৬৯ কেজি ফাইটিং দো-ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করে স্বর্ণপদক এবং ফাইটিং সিঙ্গেল ক্যাটাগরিতে দ্বিতীয় স্থান অর্জন করে রৌপ্য পদক গ্রহণ করেন কুড়িগ্রামের
কৃতি সন্তান মোহাম্মদ আরিফুর রহমান সুমন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে