New-2016-Sneakers-For-Women-Fashion-Ladies-Casual-Swing-Slimming-Shoes-Female-Casual-Platform-Walk-Shoes

বিডি নীয়ালা নিউজ(৮ই ফেব্রুয়ারী ১৬)- লাইফস্টাইল প্রতিবেদকঃ স্নিকার্স ফ্যাশনে ছেলেদের সঙ্গে মেতে উঠেছে মেয়েরাও। রাস্তায় বেরোলে বেশিভাগ মেয়ের পায়েই দেখা যায় এখন স্নিকার্স। স্নিকার্স প্রেমীদের জন্য আজকে রইল কয়েকটি টিপস।

আধুনিক ফ্যাশনে ৫ ধরনের স্নিকার্স পাওয়া যায়। কোন ধরনের স্নিকার্স বেছে নেবেন, জেনে নিন এই স্টাইলের ট্রেন্ডে থাকার জন্য কোন কোন স্নিকার্সের কালেকশন রাখবেন।

প্লিমসোল স্নিকার্স
সবরকমের স্নিকার্সের মধ্যে সবচেয়ে জনপ্রিয় এটি। যা আরামদায়ক, সাদাসিধে এবং আপনাকে দেবে চমকপ্রদ লুক। এই ধরনের জুতোর সঙ্গে কি ড্রেস মানাবে তা নিয়ে কোনও টেনশন নেই। যে কোনও জামাকাপড়ের সঙ্গে মানিয়ে যায় এই জুতা জোড়া।

স্লিপ-অন
স্নিকার্সের জুতোর মধ্যে এই ধরনটি অত্যন্ত জনপ্রিয়। এই জুতায় আপনাকে যেমন ক্যাজ়ুয়াল দেখাবে, তেমনই দেখাবে স্টাইলিশ। বেছে নিতে পারেন বিভিন্ন রং।

অ্যাথলেটিক কিক
আপনি যদি খেলাধুলা প্রেমী হন,তবে এই জুতা আপনার জন্য একদম পারফেক্ট। একই সঙ্গে আপনি যে স্টাইল সচেতন তারও প্রকাশ করবে এই স্নিকার্স। আপনার এই স্টাইল নজর কাড়বে সকলের।

ক্লাসিক কনভার্স স্নিকার্স
এই স্নিকার্সের স্টাইল চলে আসছে বহু দিন ধরে। গোড়ালির নিচ পর্যন্ত রেগুলার স্নিকার্সের বদলে বেছে নিন গোড়ালি ঢাকা জুতা। যা আপনার স্টাইলে আনবে অন্য চমক।

সুপারস্টার স্নিকার্স
প্রায় সকলেরই সব সময়ের পছন্দের লিস্টে রয়েছে এই জুতা। ক্যাজুয়াল থেকে ফর্মাল, যে কোনও আউটফিটে দারুণ মানাবে।

বাস্কেটবল স্নিকার্স
সবার জন্য এই জুতা খুবই মানানসই। উঁচু গোড়ালিযুক্ত এই ফ্ল্যাট জুতোয় যে কোনও অনুষ্ঠানে নজরে থাকবেন আপনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে