বৃহত্তর উত্তরার ৭টি থানায় কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে গঠিত উত্তরা প্রেসক্লাবের দ্বিতীয় মেয়াদের সভাপতি দৈনিক যুগান্তরের নিজস্ব প্রতিবেদক মোঃ রফিকুল ইসলাম দায়িত্ব গ্রহণ করবেন আগামী ৯ এপ্রিল। গত ৩০ শে মার্চ ২০২২, রোজ বুধবার মোঃ রফিকুল ইসলাম বরাবর উত্তরা প্রেসক্লাবের দপ্তর সম্পাদকের স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে বলা হয় আগামী ৯ এপ্রিল উত্তরা প্রেসক্লাবের নির্বাচিত প্রথম মেয়েদের সভাপতি দৈনিক মানব কন্ঠের প্রতিনিধি মোঃ রাসেল খানের দায়িত্বের মেয়াদ শেষ হবে। তাই ২০২১-২০২২ সেশনের উত্তরা প্রেসক্লাব এর দ্বিতীয় মেয়াদের সভাপতি হিসাবে মোঃ রফিকুল ইসলামকে দায়িত্ব গ্রহনে প্রস্তুত থাকার জন্য অনুরোধ করা হয়।

No description available.

উল্লেখ্য যে, রাজধানী ঢাকার বৃহত্তর উত্তরার ৭টি থানার পেশাদার সাংবাদিকদের একমাত্র সংগঠন “উত্তরা প্রেসক্লাব” এর ২০২১-২০২২ সেশনের গত ৩০ শে অক্টোবর নির্বাচনে সভাপতি পদে সমানসংখ্যক ভোট পেয়ে যৌথভাবে মোঃ রফিকুল ইসলাম (যুগান্তর) ও মোঃ রাসেল (মানবকন্ঠ) সভাপতি নির্বাচিত হন।

উৎসব মুখর পরিবেশে সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত উত্তরা প্রেসক্লাবের সন্মানিত ভোটাররা ভোট দেন এবং শতভাগ ভোট কাস্ট হয়। ভোট গননা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ শাহীনুর মিয়া।

সভাপতি পদে দুইজন সমানসংখ্যক ভোট পাওয়ায় একজন প্রথম ছয় মাসের জন্য এবং অপরজন পরবর্তী ছয় মাসের জন্য সভাপতির দায়িত্ব পালন করবেন বলে সিদ্ধান্ত নেওয়া হয়। সিদ্ধান্ত মতে দৈনিক মানবকন্ঠের তুরাগ প্রতিনিধি মো.রাসেল খান প্রথম (ছয় মাস) মেয়াদের দায়িত্ব গ্রহন করেন।

তার মেয়াদ আগামী ৯ই এপ্রিল শেষ হবে এবং দ্বিতীয় (ছয় মাস) মেয়াদের সভাপতি হিসেবে দৈনিক যুগান্তরের নিজস্ব প্রতেিবদক মোঃ রফিকুল ইসলাম আগামী ৯ই এপ্রিল ২০২২, রোজ শনিবার দায়িত্ব গ্রহন করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে