ডেস্ক রিপোর্টঃ চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে খেলছেন সাকিব আল হাসান। তবে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে এখন পর্যন্ত এক ম্যাচ খেলেই সন্তুষ্ট থাকতে হয়েছে তাকে। বিদেশি ক্রিকেটার কোটার বাধ্যবাধকতা থাকায় সাকিবের সময় কাটছে ডাগ-আউটে বসে। দলের সেরা অল-রাউন্ডারকে দেশে ফেরত আনতে এবার চিঠি পাঠানোর উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গণমাধ্যমকে বলেছেন, ‘আমাদের ক্যাম্প শুরু হচ্ছে। আমি বলেছি সাকিবকে চিঠি পাঠাতে। এখনই চিঠিটা দিয়ে দিতে। তার পর দেখা যাক, সে কী সাড়া দেয়। সে আমাদের ক্যাম্পে আসবে কী আসবে না, এটা নিয়ে কথা হয়নি। আমার মনে হয়েছে, ক্যাম্প শুরু হচ্ছে, ওকে চিঠি দেওয়া দরকার যেন সে যোগ দিতে পারে।’

ইংল্যান্ড বিশ্বকাপ সামনে রেখেই দ্রুতই শুরু হতে যাচ্ছে টাইগারদের ক্যাম্প। আইপিএলে কোনো ম্যাচ খেলতে পারছেন না বলেই সাকিবের প্রস্তুতি নিয়ে দুর্ভাবনা আছে বিসিবির। আঙুলের চোট কাটিয়ে ফেরার পর কেবল হায়দরাবাদের হয়ে ম্যাচটিই খেলেছেন বাংলাদেশের এই অল-রাউন্ডার। এভাবে বসে থাকলে তার বিশ্বকাপ প্রস্তুতিটা কীভাবে হবে- এমন প্রশ্ন দেখা দিয়েছে বিসিবিতে। যে কারণে বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে সাকিব আল হাসানকে চিঠি দিচ্ছে বিসিবি।

K/K/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে