jahangir nagar university

বিডি নীয়ালা নিউজ(৫ই এপ্রিল১৬)-অনলাইন প্রতিবেদনঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) চারটি অনুষদ কলা ও মানবিক, গাণিতিক ও পদার্থ, সমাজবিজ্ঞান এবং জীববিজ্ঞান অনুষদের ডীন নির্বাচন আগামী ৩০ এপ্রিল অনুষ্ঠিত হবে।

ওই দিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ক্লাবে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্বাচনের রিটার্নিং অফিসার রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক।

তিনি বলেন ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যাক্ট ১৯৯৭ এর ২৬ (৫) ধারা এবং নির্বাচন সংক্রান্ত বিধিসমূহের অধ্যাদেশ ও বিধিসমূহের সংশ্লিষ্ট ধারা, উপ-ধারা অনুয়ায়ী বিভিন্ন অনুষদের ডীন নির্বাচন আগামী ৩০ এপ্রিল অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচন পরিচালনার জন্য মাননীয় উপাচার্য মহোদয় কর্তৃক আমাকে নির্বাচনের রিটানিং অফিসার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।’

এর আগে সোমবার (০৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে মেয়াদ উত্তীর্ণ সিন্ডিকেট, সিনেট, ডীন ও অর্থ কমিটির নির্বাচনের দাবিতে বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের নেতারা উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের সঙ্গে দেখা করেন। পরে বিশ্ববিদ্যালয়ের প্রসাশনিক ভবনের কাউন্সিল কক্ষে দীর্ঘ বৈঠক শেষে দুপুর পৌনে ১টার দিকে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারকে ডীন নির্বাচনের তারিখ ঘোষণা করে অফিস আদেশ জারির নির্দেশ দেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে