ketri-petri

বিডি নীয়ালা নিউজ(২৮ই এপ্রিল১৬- আন্তর্জাতিক প্রতিবেদনঃ অবিশাষ্য নির্মম হলেও সত্য, নিজের মাকে গুলি করে হত্যা করলো দুই বছরের এক শিশু।

গত মঙ্গলবার যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যের মিলওয়াউকে এলাকায় ওই মর্মান্তিক ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

বুধবার স্থানীয় পুলিশ ও সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, ঘটনার দিন নিহত মা তার আড়াই বছরের ছেলেকে নিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন। মা ছিলেন চালকের আসনে। পিছনের আসনে ছিল চঞ্চল শিশুটি। তার আসনের নিচে থাকা বন্দুকটি হঠাৎ করে নিচে গড়িয়ে পড়লে শিশুটি তা তুলে নেয় এবং মাকে লক্ষ্য করে গুলি করে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ২৬ বছরের প্রেট্রিস প্রাইস। ওই নারীর আরো দুটি সন্তান রয়েছে বলে তার স্বামী জানিয়েছে।

যে বন্দুকের গুলিতে প্রেট্রিস প্রাইস নিহত হয়েছেন, সেটি ছিল তার ছেলেবন্ধুর। নিজের গাড়িটি চুরি যাওয়ায় সেদিন বন্ধুর গাড়ি নিয়ে কাজে বেরিয়েছিলেন প্রেট্রিস প্রাইস। গাড়িতে আসনের নিচে থাকা বন্দুকটিও ছিল তার ওই বন্ধুর। বন্দুকটি হাতে পেয়ে কিছু না বুঝেই গুলি চালিয়ে দেয় অবুঝ শিশুটি, যাতে মারা যায় তার মা প্রেট্রিস। ওই সময় গাড়িতে ওই দুইজন ছাড়াও প্রেট্রিস প্রাইসের মা এবং তার এক বছরের মেয়েটিও সঙ্গে ছিল। কিন্তু তাদের কোনো ক্ষতি হয়নি।

ওই দুর্ঘটনার পর পিছনের এক মোটরচালক এসে গাড়িটি রাস্তার পাশে সরিয়ে নেয়। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে।

যুক্তরাষ্ট্রে আগ্নেয়াস্ত্র অবাধ হওয়ায় প্রায়ই দেশটিতে শিশুদের হাতে খুনের ঘটনা ঘটতে দেখা যায়। গত মাসে একইভাবে চার বছরের এক ছেলের গুলিতে গুরুতর আহত হয়েছিলেন চালকের আসনে থাকা মা। তবে ভাগ্য ভালো হওয়ায় তিনি বেঁচে গেছেন।

#বিবিসি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে