ডেস্ক রিপোর্টঃ সিঙ্গাপুরস্থ মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শুক্রবার তাকে ছাড়পত্র দেয়া হয়। ছাড়পত্র পেলেও চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ফলোআপ চিকিৎসার জন্য আপাতত সিঙ্গাপুরেই থাকতে হবে তাকে।

গত ৫ মার্চ ওবায়দুল কাদের চিকিৎসার জন্য মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। এর আগে, দিনাজপুর-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম সিঙ্গাপুর থেকে আজ শুক্রবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওবায়দুল কাদেরের একটি ছবি পোস্ট করেছেন। এতে ওবায়দুল কাদেরের পাশে তাকে বসে থাকতে দেখা গেছে। সেখানে সেতুমন্ত্রীকে অনেকটা আত্মবিশ্বাসী ও প্রাঞ্জল মনে হচ্ছে।

ছবির সঙ্গে হুইপ ইকবালুর রহিম লিখেন, ‘আজ সকালে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। আমাদের প্রিয় কাদের ভাই এখন সম্পূর্ণ সুস্থ।’ ইকবালুর রহিম সেখানে তারিখ যুক্ত করে লিখেছেন, ‘০৫-০৪-১৯’।

এছাড়া অপর একটি পোস্টে সড়ক ও সেতুমন্ত্রীর (পিআরও) সিনিয়র তথ্য কর্মকর্তা আবু নাসের টিপুও ওবায়দুল কাদেরের ছাড়পত্র পাওয়ার তথ্য আগেই নিশ্চিত করেছিলেন। 

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে