সাম্প্রতিক সংবাদ

সাহিত্যে সংর্বধনা পেলেন রফিকুল ইসলাম প্রিন্স

 

স্টাফ রিপোর্টারঃ গতকাল ১৭ জুলাই অনুষ্ঠিত হলো- উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাব এর উদ্যোগে ঈদ পূণর্মিলনী ও গুণীজন সম্মাননা অনুষ্ঠান।উক্ত অনুষ্ঠানটি উত্তরার সী- সেল রেস্টুরেন্ট অডিটোরিয়াম এ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে তরুণ লেখক ও কবি হিসেবে সংবর্ধনা পান রফিকুল ইসলাম প্রিন্স।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এড. সাহারা খাতুন এম.পি, সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন – উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাব এর সভাপতি- জুয়েল আনান্দ, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শেখ মাসুম হায়দার।অনুষ্ঠান শেষে এড. সাহারা খাতুন এম.পি তার হাতে সংবর্ধনা ক্রেষ্ট তুলে দেন।

আরও উপস্থিত ছিলেন – উত্তরা পূর্ব থানার ওসি জনাব নূরে আলম সিদ্দিক, উত্তরখান থানার ওসি জনাব হেলাল উদ্দিন, সাহিত্যিক ও সম্পাদক মোঃ মাহফুজার রহমান মন্ডল, আলহাজ্ব মফিজ উদ্দিন বেপারি, রাজু আহমেদ, আলহাজ্ব নাজিম উদ্দিন, সালাউদ্দিন খোকা, সাংবাদিক আমিনুল ইসলাম, সাংবাদিক মনির হোসেন জীবন, সাংবাদিক লায়ন সালাউদ্দিন আহমেদ, কবি ও সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম প্রিন্স, রুমা আজাদ সহ মুহাম্মদ মাসুম বিল্লাহ – সহ সভাপতি, উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাব।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com