সাম্প্রতিক সংবাদ

শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করলেন বিজেপি নেতা

99407_182

বিডি নীয়ালা নিউজ(৫ই মার্চ১৬)-ঢাকা প্রতিনিধিঃ সফররত ভারতীয় জনতা পার্টির (বিজেপি) জাতীয় মহাসচিব রাম মাধব দেশে স্থিতিশীলতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের ভূয়সী প্রশংসা করে বলেছেন, তার নেতৃত্বে বাংলাদেশে স্থিতিশীলতা এসেছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী তার ওপর ন্যস্ত দায়িত্ব বলিষ্ঠ ও গতিশীল নেতৃত্ব দিয়ে এগিয়ে নেয়ার কারণে বাংলাদেশে উন্নয়ন দেখা যাচ্ছে এবং স্থিতিশীলতা ফিরে এসেছে।

আজ বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তার সরকারি বাসভবন গণভবনে সৌজন্য সাক্ষাৎকালে বিজেপি নেতা এ প্রশংসা করেন। বৈঠক শেষে প্রধানমন্ত্রীর প্রেস সেক্রেটারি ইহসানুল করিম সাংবাদিকদের এ কথা জানান।

বাংলাদেশের গণতন্ত্র বিষয়ে কথা বলতে গিয়ে মাধব বলেন, এখানে রাজনৈতিক দলগুলোকে ‘গণতান্ত্রিক প্রক্রিয়ায়’ সঠিক পথে চলতে হবে। যেমন,নির্বাচনে অংশগ্রহণ করলে গণতন্ত্র আরো শক্তিশালী হবে। সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করায় বিজেপির মহাসচিব বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানান।

মাধব ঢাকায় ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শনের উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর সংখ্যালঘু সম্প্রদায়ের কতটা আস্থা রয়েছে সেটি আজ মন্দির পরিদর্শনকালে আমি বুঝতে পেরেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈঠকে বাংলাদেশ ও ভারতের মধ্যকার বন্ধুত্বপূর্ণ সম্পর্কে সন্তোষ প্রকাশ করে বলেছেন, দিল্লীর সাথে সম্পর্কের ক্ষেত্রে ঢাকা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। স্থলসীমান্ত চুক্তি ভারতের পার্লামেন্টের অনুমোদনের প্রশংসা করে তিনি বলেন, ভারতের সব রাজনৈতিক দল ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময়ে যেভাবে বাংলাদেশকে সমর্থন দিয়েছিলো, তেমনিভাবে তারা সর্বসম্মতিক্রমে পার্লামেন্টে এই বিলটি পাস করেছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রধানমন্ত্রীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভি, তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, মুখ্য সচিব মো. আবুল কালাম আজাদ এবং ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রীংলা উপস্থিত ছিলেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com