সাম্প্রতিক সংবাদ

‘শিল্পী সমিতি নিয়ে নায়িকার ‘গুরুতর’ অভিযোগ’

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ে বিতর্ক যেন থামছেই না। একদিকে সমিতির দায়িত্বে থাকা শিল্পীদের ফেসবুকে ঢালাও প্রচারণা, অন্যদিকে ক্ষোভ ঝাড়ছেন কেউ কেউ। শিল্পী সমিতির দায়িত্বপ্রাপ্তদের কর্মকাণ্ডে বিরক্ত চিত্রনায়িকা তানিন সুবাহ।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, শিল্পী সমিতি নিয়ে কিছু কথা আজ না বললেই নয়। আমরা শিল্পী সমিতির সদস্য হওয়ার পর থেকেই বিভিন্ন উৎসবে বিভিন্ন উপহার পেয়েছি। যা সমিতি থেকে কল করে বাসায় উপহার পাঠিয়েছে সঠিক সময়ে। কিন্তু বর্তমান কমিটি আসার পর নানা ধরণের বিতর্ক দেখা দিয়েছে।

নিজের প্রসঙ্গ টেনে তিনি বলেন, আমার কথাই যদি বলি তা হলে বলবো- এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আমন্ত্রণ পত্র, বৈশাখী উপহার ও ইফতারের দাওয়াতও দেওয়া হয়নি। আপনারা আপনাদের কাছের নিদিষ্ট কিছু শিল্পীদের উপহার দিয়ে ফেসবুকে ঢালাওভাবে শো অফ করছেন। তাহলে আমরা কী? আমরা কি শিল্পী না? দায়িত্ব না নিতে পারলে চেয়ারে বসেন কেন?

এই নায়িকার ভাষ্য, শিল্পীদের সম্মান অক্ষুন্ন রাখবেন বলে স্লোগান দিয়েছেন। দেখতে পারছি তার নমুনা। আমরা উপহার কিংবা দাওয়াতের জন্য বসে নেই, কিন্তু আপনারা শিল্পীদের কতটুকু সম্মান দিচ্ছেন?

গত ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হলেও সাধারণ সম্পাদক পদ নিয়ে এখনো আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন ভোটে নির্বাচিত জায়েদ খান ও পরাজিত নিপুণ আক্তার। এখন আদালতই নির্ধারণ করবে কে হবে ২০২২-২৪ মেয়াদের সাধারণ সম্পাদক।

‘মাটির পরী’ চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডে যাত্রা তানিন সুবহার। এরপর মুক্তি পায় তার অভিনীত বেশকিছু সিনেমা। বর্তমানে তার হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। শিগগিরই আরও কয়েকটি সিনেমার কাজ শুরু করবেন বলে জানান তানিন। পাশাপাশি তিনি নাটকে কাজ করছেন সমানতালে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com