সাম্প্রতিক সংবাদ

লিভারপুল এখন ফাইনালের পথে

Liverpool v Burnley

বিডি নীয়ালা নিউজ(৬জানুয়ারি১৬)- অনলাইন প্রতিবেদনঃ লিভারপুল একধাপ এগিয়ে গেল  ক্যাপিটাল ওয়ান কাপের সেমিফাইনালের পথে । সেমিফাইনালের প্রথম লীগে এ্যাওয়ে ম্যাচে প্রতিপক্ষ স্টোক সিটিকে ১-০ গোলে হারিয়েছে দলটি। ২৬ জানুয়ারি সেমিফাইনালের দ্বিতীয় লীগে গোলশূন্য ড্র করলেও চলবে জার্গেন ক্লপের শিষ্যদের।

মিডফিল্ডার ফিলিপ কুটিনহো ও ডিফেন্ডার দেজান লোভরেনের ইনজুরি ছিল জার্গেন ক্লপের সবচেয়ে মাথা ব্যথার কারণ। প্রথমার্ধের আগেই হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে মাঠ ছাড়েন এই দুজন। অবশ্য জয়সূচক গোলটি এসেছে কুটিনহোর পরিবর্তে নামা জর্ডান ইবের কাছ থেকেই। এ্যাডাম ললনা ও জো এ্যালেন সম্মিলিতভাবে আক্রমণ রচনা করে দেন। খেলার ৩৭ মিনিটে সেই বলেই গোল করেন ইবে।

চেলসি, ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেডের মতো দলের বিপক্ষে ঘরের মাঠে সম্প্রতি জয় আছে স্টোক সিটির। অথচ লিভারপুলের কাছে গুরুত্বপূর্ণ ম্যাচে হেরে গেল দলটি। যদিও গ্লেন জনসন ও জোসেলো গোলের চেষ্টা করেছেন শুরুতেই। তবে লিভারপুল গোলরক্ষক সিমন মিগনলেট দলকে গোল খাওয়ার হাত থেকে রক্ষা করেন। সেমিফাইনাল উৎরে যেতে পারলে ওয়েম্বলির ফাইনালে এভারটন অথবা ম্যানসিটিকে মোকাবেলা করতে হবে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com