Railway minster

বিডি নীয়ালা নিউজ( ৩০ই আগস্ট ২০১৬ইং )-ডেস্ক রিপোর্টঃ  ঈদ উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি উৎসবের দ্বিতীয় দিনে গন্তব্যের টিকিট পাওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন যাত্রীরা। যারা পেয়েছেন তারা সৌভাগ্যবান। কিন্তু যারা পাননি তাদের জন্য শেষ মুহূর্তে অতিরিক্ত কোচ দেওয়ার ঘোষণা দিয়েছেন রেলমন্ত্রী।

ঈদ আসলেই নিরাপদ পরিবহন হিসেবে ট্রেনের টিকিটের চাহিদা বেড়ে যায় কয়েকগুণ। যাত্রীদের পছন্দমত টিকিট দিতে হিমশিম খেতে হয় রেলওয়ে কর্তৃপক্ষের।

আসন্ন কোরবানীর ঈদ উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির শুরুর দিন খুব বেশি ভিড় না থাকলেও দ্বিতীয় দিনে লোকে লোকারণ্য কমলাপুর স্টেশন। দূরপাল্লার ট্রেনের টিকিট প্রত্যাশীদের লাইন শেষ কোথায় তা খুঁজে পাওয়া ছিল কষ্টকর।

ঈদের আগে সম্ভাব্য শেষ কর্মদিবস ৮ সেপ্টেম্বর। ওইদিনের বিকেল থেকে রাত পর্যন্ত দূরপাল্লার ট্রেনের টিকিট কিনতে তাই মানুষের এই দীর্ঘ লাইন।

নির্ধারিত গন্তব্যের টিকিট পেয়ে অনেকেই খুশি। আবার পছন্দের আসনের টিকিট না পেয়ে অখুশিও কেউ কেউ। আগাম টিকিট বিক্রি কার্যক্রমের দ্বিতীয় দিনে পরিদর্শনে যান রেলমন্ত্রী মুজিবুল হক। সবাইকে পছন্দের টিকিট না দিতে পারলেও সবাইকে বাড়ি যাওয়ার ব্যবস্থা করার আশ্বাস দিয়েছেন তিনি।

বুধবার কমলাপুর স্টেশন থেকে দেওয়া হবে ৯ সেপ্টেম্বরের অগ্রিম টিকিট। ঈদ উপলক্ষে নতুন ট্রেন উদ্বোধন হবে ৮ সেপ্টেম্বর। ঢাকা এবং মোহনগঞ্জের মধ্যে চলাচলকারী ওই ট্রেনের নাম মোহনগঞ্জ এক্সপ্রেস নির্ধারণ করেছেন প্রধানমন্ত্রী।

 

 

 

 

 

 

চ্যানেল/আই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে