কাওছার হামিদ, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর কিশোরগঞ্জে দেশের মানুষের মঙ্গলের জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনা করলেন, সাংবাদিকদের বুনিয়াদি সংগঠন ‘রিপোর্টার্স ইউনিটি’ কিশোরগঞ্জ। গত বৃহস্পতিবার কিশোরগঞ্জ বহুমূখী উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত মাহে রমজানের তাৎপর্যক শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল থেকে দেশ-মাটি মানুষের কল্যাণে এই দু’আ করা হয়।
রিপোর্টার্স ইউনিটির আয়োজনে দু’আ ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন, রিপোর্র্টার্স ইউনিটির সভাপতি কলাম লেখক আব্দুল মান্নান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা, মুক্তিযুদ্ধের সংগঠক শরিফুল ইসলাম সাজু, জনকল্যাণ ফোরামের সভাপতি, এটিএম আনিছুর রহমান, সাধারণ সম্পাদক ছাইযেদ হোসেন সাবুল, কিশোরগঞ্জ বহুুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, গোলাম আজম ও তাঁর সহকর্মীবৃন্দ। আর ও উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ খানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদের প্রতিনিধি এস.আই মজনুর রশিদ ও তার সহকর্মী। ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন দলীয় ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চলনা করেন, রিপোর্টাস ইউনিটি, কিশোরগঞ্জের সাংগঠনিক সম্পাদক, দি ইন্দো-বাংলা’র নিউজ এডিটর প্রভাষক মোঃ রউফুল আলম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে