Chowhali (Bel) Murder) photo 02.05.16.doc-1

বিডি নীয়ালা নিউজ(২ই মে১৬) মারুফ সরকার (বিভাগীয় প্রতিনিধিরাজশাহী): সিরাজগঞ্জে রায়গঞ্জ উপজেলায় এক চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই ও বেলকুচি উপজেলায় এক তাঁত শ্রমিককে কুপিয়ে ও জবাই করে নৃসংশভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার সকালে পুলিশ লাশ দু’টি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতরা হলো, বগুড়ার শেরপুর উপজেলার বেলগাড়ী গ্রামের মৃত ইসাহাক হোসেনের ছেলে ভ্যানচালক রঞ্জু হোসেন (৩৫) ও বেলকুচি উপজেলার চন্দনগাঁতী পশ্চিমপাড়া গ্রামের শুকুর আলীর ছেলে তাঁত শ্রমিক রাহেল হোসেন (২৮)।

রায়গঞ্জ থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান,  রোববার রাত ১০টা থেকে ভোর ৫টার মধ্যে যে কোন সময় দুর্বৃত্তরা ভ্যান চালক রঞ্জুকে শ্বাসরোধে হত্যার পর উপজেলার চান্দাইকোনা ইউপি’র নিঝুরীতে রাস্তার পাশে লাশ ফেলে রেখে যায়। এলাকাবাসীর খবরের ভিত্তিতে সকালে নিহত রঞ্জু হোসেনের লাশ উদ্ধার করা হয়।

অপরদিকে, বেলকুচি থানার ওসি আনিসুর রহমান জানান, তাঁত শ্রমিক রাহেল রোববার রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ী ফেরেনি। সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি ধান ক্ষেতে গলাকাটা অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে এসে নিহত রাহেল হোসেনের লাশ উদ্ধার করে। পরে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। হত্যাকান্ডের কারণ এখনো জানা যায়নি। তবে হত্যাকারীদের শনাক্তে তদন্ত চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে