RAB

বিডি নীয়ালা নিউজ(২ই মার্চ১৬)-ঢাকা প্রতিনিধিঃ রাজধানীর বনশ্রীতে দুই ভাই-বোনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে শিশু দুটির বাবা, মা ও খালাকে ঢাকায় নিয়ে আসছে র‍্যাব।

র‍্যাব-৩ এর কমান্ডার লে. কর্নেল খন্দকার গোলাম সারোয়ার বলেন, “আমরা তাদের আটক করিনি। তবে ঢাকায় আনা হচ্ছে কারণ তারাই তো প্রাথমিক তথ্যগুলো দেবেন। অন্য অনেকের কাছ থেকে তথ্য নিয়েছি কিন্তু তারা তো সরাসরি পরিবারের সদস্য নন। পরিবারে যারা ছিলেন তাদের সাথে কথা বলতে হবে তদন্তের স্বার্থেই”।

এর আগে মঙ্গলবার রাতে জামালপুরে নিহত শিশু দুটিকে দাফন করা হয়।এরপর সেখানেই তাদের বাবা-মাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।পরে আজ সকালে তাদের নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় র‍্যাবের একটি দল।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ইস্কাটন শাখার সপ্তম শ্রেণির ছাত্রী ইশরাত জাহান অরণী (১৪) এবং তার ছোটভাই হলি (ইন্টারন্যাশনাল) ক্রিসেন্ট স্কুলের নার্সারির ছাত্র আলভী আমানকে (৬) সোমবার সন্ধ্যার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছিলো রোববার রাতে শিশু দুটি বাবা-মায়ের বিবাহবার্ষিকী উপলক্ষে একটি চাইনিজ রেস্তোরা থেকে খাবার আনা হয়। রাতে খাওয়ার পর কিছু খাবার ফ্রিজে রাখা হয়।পরদিন দুপুরের পর সে খাবার খেয়ে অচেতন হয়ে পড়ে দুই ভাই বোন।

তাদের মা ঘুম থেকে ওঠে তাদের অচেতন দেখতে পান। এরপর তাদের প্রথমে একটি বেসরকারি ক্লিনিক ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

পরে শিশু দুটি মৃতদেহ মর্গে থাকা অবস্থাতেই তাদের বাবা-মা জামালপুরে চলে যান যেখানে মঙ্গলবার রাতে তাদের দাফন সম্পন্ন হয়েছে।

তবে শিশু দুটির একজন গৃহশিক্ষক সাংবাদিকদের কাছে বলেছেন দুপুরের পর তিনি তাদের পড়াতে বাসায় যান এবং তখন তাদের মধ্যে অসুস্থতার কোন লক্ষণ দেখেননি।

এর মধ্যে মঙ্গলবার দু ভাই বোনের ময়না তদন্তের রিপোর্ট প্রকাশ করে চিকিৎসকরা বলেছেন দু শিশুর শরীরে আঘাতের চিহ্ন পেয়েছেন তারা। চিকিৎসকদের ধারণা শিশু দুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

পুলিশ জানিয়েছে ইতোমধ্যেই যে রেস্তোরার খাবারের কথা বলা হচ্ছে তার ব্যবস্থাপক সহ কয়েকজনকে আটক করা হয়েছে।জিজ্ঞাসাবাদ করা হয়েছে বাড়ির দারোয়ান, গৃহশিক্ষিকাসহ আরও এক ব্যক্তিকে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে