IMG_20160314_103442_045

বিডি নীয়ালা নিউজ(১৪ই মার্চ১৬) নাজমুল হক হৃদয়( রাঙ্গামাটি প্রতিনিধি): শিক্ষার্থীদের উপস্হিতি নিশ্চিত এবং ঝড়ে পড়া রোধ কল্পে অধ্যয়নরত সকল শিক্ষার্থীদের মাঝে রাঙ্গামাটি জেলা প্রশাসনের উদ্যোগে টিফিন বক্স বিতরন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০.৩০ ঘটিকায় শহরের রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রণতোষ মল্লিক এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন রাঙ্গামাটি জেলার জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন রাঙ্গামাটি জেলার জেলা শিক্ষা অফিসার মোঃ গোলজার আহম্মেদ খান,রাঙ্গামাটি ল্যাবরেটরী  ইনষ্টিউট এর অধ্যক্ষ মাহমুদ নবী খানঁ, রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী  প্রধান শিক্ষক বিশ্বজিৎ চৌধুরী,অত্র স্কুলের সহকারী শিক্ষক বিপ্লব কুমার চৌধুরী,অত্র স্কুলের শিক্ষক এস,এম রফিক সহ প্রায় তিন শতাধিক শিক্ষার্থী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন বলেন অনেক দূর দুরান্ত থেকে স্কুলে শিক্ষার্থীরা পড়তে আসে।কিন্তু যখন টিফিন এর টাইম হয়,যেই সকল শিক্ষার্থীদের বাসা অনেক দূরে তাদের বাসায় গিয়ে টিফিন খাওয়া অনেক দূরাহ হয়ে পরে, যা কষ্টকর। এই কষ্ট লাঘব করার জন্য টিফিন বক্স দেওয়া।

তিনি আরও বলেন আজ থেকে সকল শিক্ষার্থীরা বিতরন করা টিফিন বক্সে প্রতিদিন যার যার সামর্থ্য অনুযায়ী টিফিন আনবে।টিফিন এর সময়ে টিফিন খেয়ে নিবে।তাহলে আর কোন সমস্যার সম্মুখীন হতে হবে নাহ।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে