1456492454

বিডি নীয়ালা নিউজ(২৭ই ফেব্রুয়ারী১৬) নাজমুল হক হৃদয় (রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটি চিংহ্লামং চৌধুরী মারী স্টেডিয়ামে রাঙ্গামাটি মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় ক্লাবে সংগঠিত করে সমাজের ইতিবাচক পরির্তনে কিশোর-কিশোরীদের ক্ষমতায়ন শীর্ষক কর্মসূচীর আওতায় রাঙ্গামাটিতে জেলা ভিত্তিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানর আয়োজন করা হহয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্হিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা জামানের সহধমিনী মমতাজ বেগম, ঢাকা মহিলা বিষয়ক অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক শাহনওয়াজ দিলরুবা খান, নিবার্হী ম্যাজিষ্ট্রেট সাজিয়া পারভিন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কনিকা চাকমা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা জামান বলেন, কিশোর কিশোরীদের সংশ্লিষ্ট করে যে সমস্ত কর্মসূচী বাস্তবায়ন করা হচ্ছে তাতে তারা সঠিকভাবে গড়ে উঠতে পারবে। এতেই তারা ভবিষ্যতে একটি বলিষ্ঠ সমাজ গড়তে পারবে। এদের মধ্য থেকেই এক সময় জাতির নেতৃত্ব তৈরী হবে। তাই আমাদের অভিভাবকদের এজন্য যথেষ্ঠ ভুমিকা রাখতে হবে। পরে রাঙ্গামাটির ১০ উপজেলাম থেকে আসা কিশোর-কিশোরীরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে