karagar
বিডি নীয়ালা নিউজ(১৭ই মার্চ১৬)-আ,ফ,ম,মহিউদ্দিন শেখ (কিশোরগঞ্জ,নীলফামারী,প্রতিনিধি)ঃ নীলফামারীতে স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় শফিয়ার রহমান তাজু নামের এক পুলিশ সদস্যকে কারাগারে পাঠিয়েছে আদালত।

অভিযুক্ত পুলিশ সদস্য নীলফামারী নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন প্রার্থনা করলে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া পুলিশ সদস্য শফিয়ার রহমান তাজু পঞ্চগড় পুলিশ লাইনে কর্মরত ছিলেন এবং নীলফামারী জেলা শহরের পুলিশ লাইনপাড়ার মোহাছেফ হোসেনের ছেলে।

২০১৫ সালের ৬ জুলাই পুলিশ সদস্য শফিয়ার রহমান তাজুর স্ত্রী উম্মে আয়মুন আয়েশা সিদ্দিকা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের নীলফামারী আদালতে মামলাটি দায়ের করেন।

মামলার বিবরনে জানা যায়, ২০০৮ সালের ১৬ জুন নীলফামারীর সৈয়দপুর উপজেলার শহরের পূর্ব পাটোয়ারীপাড়া মহল্লার মাওলানা আবু বক্কর সিদ্দিকের মেয়ে উম্মে আয়মুন আয়েশা সিদ্দিকা’র সাথে পুলিশ সদস্য শফিয়ার রহমান তাজুর পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে ওই পুলিশ সদস্য ও তার পরিবারের সদস্যরা পাঁচ লাখ টাকা যৌতুক দাবী করে বিভিন্ন সময় স্ত্রী উম্মে আয়মুন আয়েশা সিদ্দিককে শাররীক ও মানসিক নির্যাতন করে আসছিল। এ নিয়ে স্বামী পুলিশ সদস্য শফিয়ার রহমান তাজুকে প্রধান করে পাঁচজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে একটি যৌতুকের মামলা দায়ের করেন উম্মে আয়মুন আয়েশা সিদ্দিকা। ওই মামলায় আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করলে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে